| ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

সাব্বিরের ওপেনিং নিয়ে এবার মুখ খুললেন পাপন

২০২২ সেপ্টেম্বর ২৮ ২০:২২:৩২
সাব্বিরের ওপেনিং নিয়ে এবার মুখ খুললেন পাপন

টি-২০ ক্রিকেট থেকে তামিম ইকবালের অবসর নেওয়ার পর ওপেনিং ব্যাটসম্যান সংকটে ভুগছে বাংলাদেশ দল। এই সময়ে বেশ কয়েকজন ক্রিকেটারকে সুযোগ দিয়েছিল বিসিবি। নাঈম শেখ, মুনিম শাহরিয়ার, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান একে একে ব্যর্থ হয়েছে সবাই।

যা সুবাদে এশিয়া কাপে দ্বিতীয় ম্যাচ থেকে সাব্বির রহমান এবং মেহেদী হাসান মিরাজকে দিয়ে ওপেনিং জুটি শুরু করে বাংলাদেশ। এরপর আরব আমিরাতের বিপক্ষেও এই দুইজনকে দিয়ে ওপেনিং করার টিম ম্যানেজমেন্ট।

কিন্তু এখনো তাদের কাছ থেকে ভালো ফলাফল পাইনি বাংলাদেশ। মেহেদী হাসান মিরাজ ভালো খেললো অন্য প্রান্তে সাব্বির রহমান পাচ্ছেন না রান। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সর্বশেষ সিরিজের প্রথম ম্যাচে করেন শূন্য রান, দ্বিতীয়টিতে করতে পেরেছেন ১২ রান।

তবে বিশ্বকাপে ওপেনিংয়ে পরিবর্তন আসতে পারে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। সেই সাথে ওপেনিংয়ে সাব্বির রহমানকে দেখে অবাক হয়েছেন তিনি। মিরপুরে আজ সাংবাদিকদের সাথে আলাপ করে পাপন বলেন,

“আসলে ওপেনিংয়ে এগুলো সব ট্রাই করছে তারা। সাব্বিরের ওপেনিংয়ে নামার কথা শুনে আমি অবাক হয়েছিলাম। কারণ ওকে তো দেখি নাই ওপেন করতে। নিউজিল্যান্ডে গিয়ে আরও কিছু ট্রাই করবে। এরপর ঠিক করবে। বিশ্বকাপে এবার যে দল খেলবে এটাকে আমরা কন্টিনিউ করবো তা না, এক বছর পরবর্তী বিশ্বকাপ পর্যন্ত।”

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে