| ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

ফিফটি ফিফটি ফিফটি, দেখুন সর্বশেষ স্কোর

২০২২ আগস্ট ১৮ ২১:১৬:২৫
ফিফটি ফিফটি ফিফটি, দেখুন সর্বশেষ স্কোর

গত ১৬ আগস্ট ওয়েস্ট ইন্ডিজ 'এ' বনাম বাংলাদেশ 'এ' দলের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হয়। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশ ব্যাটিং বিপর্যয়ে পড়ে। মাত্র ৮০ রানে অলআউট হয় সফরকারী বাংলাদেশ।

বাংলাদেশ 'এ' দল ব্যাটিং বিপর্যয়ে পড়লেও বোলিংয়ে বাজিমাত করে তারা। বাংলাদেশে বোলাররা দুর্দান্ত বোলিংয়ে পড়তে থাকে একের পর এক উইকেট ৬০ রানে ৫ উইকেট তুলে নেয় বাংলাদেশ 'এ' দল। তবে শেষ রক্ষা আর হয়ে ওঠে না। শেষ পর্যন্ত চার উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়েস্ট ইন্ডিজ 'এ' দল।

বাংলাদেশ আর যদি ২০ থেকে ৩০ টির রান বেশী করতো তাহলে ফলাফল নিশ্চয়ই ঘুরে যেত। আজ ১৮ আগস্ট বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ 'এ' এবং ওয়েস্ট ইন্ডিজ 'এ' দল। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটা এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

প্রথম ওয়ানডের মতো এদিনও টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের অধিনায়ক জশুয়া ডি সিলভা। ফলে টস হেরে আগে ব্যাটিং নেমেছেমোহাম্মদ মিঠুনের বাংলাদেশ ‘এ’ দল। একাদশ থেকে জায়গা হারিয়েছেন মাহমুদুল হাসান জয়। তার পরিবর্তে খেলছেন শাহাদাত হোসেন দিপু।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সর্বশেষ স্কোরঃ বাংলাদেশ ২০.৩ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করেন। ওপেনিংয়ে ব্যাট করতে এসে নাইম শেখ ৭০ বলে ৬০ রান সংগ্রহকরেন।

বাংলাদেশ: মোহাম্মদ মিঠুন, জাকের আলি অনিক, সাইফ হাসান, শাহাদাত হোসেন দিপু, মুকিদুল ইসলাম মুগ্ধ, খালেদ আহমেদ, নাইম শেখ, রেজাউর রহমান রাজা, রাকিবুল হাসান, সাব্বির রহমান, সৌম্য সরকার, মৃত্যুঞ্জয় চৌধুরি।

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল (৫০ ওভারের ম্যাচ): জশুয়া ডি সিলভা (অধিনায়ক), আলিক আথানেজ, টেডি বিশপ, ত্যাগনারাইন চন্দরপল, ইয়ানিক ক্যারিয়াহ, জাস্টিন গ্রিভস, টেভিন ইমলাক, শার্মন লুইস, জেরেমিয়া লুইস, প্রেস্টন ম্যাকসুইন, মার্কুইনো মাইন্ডলি, অ্যান্ডারসন ফিলিপ, কেভিন সিনক্লেয়ারন ও শামার স্প্রিঙ্গার।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে