| ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

মো: মারুফ হোসেন

মেসির সাথে নিজের তুলনা করে যা বললেন নেইমার, রোনালদো মেসি ও নিজের মধ্যে জানালেন সেরা ফুটবলারের নাম

২০২২ জুন ২৯ ২০:২০:৪৫
মেসির সাথে নিজের তুলনা করে যা বললেন নেইমার, রোনালদো মেসি ও নিজের মধ্যে জানালেন সেরা ফুটবলারের নাম

বর্তমান সময়ের সেরা ফুটবলারের একজন নেইমার জুনিয়র। অনেকের মতেই লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদোর পর তৃতীয় সেরা ফুটবলার নেইমার। ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসে থাকাকালীন সময়ে নেইমারের ফুটবল প্রতিভা খ্যাতি ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে। এরপর তিনি আসছেন বার্সেলোনাতে,২০১৩ থেকে১৭ সাল পর্যন্ত বার্সেলোনাতে আলো ছড়িয়েছেন নেইমার। পরে অবশ্যই নিজের ক্যারিয়ারের লক্ষ্য পূরণ করতে বার্সা ছেড়ে পিএসসিতে পাড়ি জমান তিনি।

বার্সেলোনার হয়ে ট্র্যাবল জেতা নেইমার জুনিয়র কে সম্প্রতি প্রশ্ন ছুড়ে দেয়া হয়েছিল বর্তমান সময়ে কোন৫ জন ফুটবলার তার চেয়ে বেশি প্রতিভাবান। এই প্রশ্নের বেশ স্বচ্ছন্দ উত্তর দিয়েছেন নেইমার। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুটবল বিশ্বকাপ জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর ও মাইগো নেইমার জুনিয়র কে প্রশ্ন করেছিল। বর্তমান সময়ে কোন ৫ জন ফুটবলার তারচেয়ে প্রতিভাবান। ব্রাজিলিয়ান তারকা বেশ সহজ ভাবে নিয়েছে প্রশ্নটি।

জবাব দিতে গিয়ে তিনি একেবারেই বিনয়ের সাথে বললেন আমার চেয়ে বেশি টেকনিক ভালো, জানি না এর উত্তর দিতে পারব কিনা, নেইমার জুনিয়র এর থেকেও ফুটবলে এগিয়ে আছেন এমন৫ জন খেলোয়াড়ের নাম জানিয়েছেন তিনি। এসময় নেইমার প্রথমে উচ্চারণ করলেন লিওনেল মেসির নাম।

আর্জেন্টাইন ফরওয়ার্ড মেসিকে নিজের থেকেও এগিয়ে রাখলেন নেইমার। তবে রাখেননি ক্রিস্টিয়ানো রোনালদোকে। নেইমার মনে করেন না যে রোনালদো তার চেয়ে এগিয়ে। প্রশ্নের জবাবে নেইমার জুনিয়র বলে আমার থেকে এগিয়ে আছে লিওনেল মেসি। ইডেন হ্যাজার্ড,ব্রুনাই মার্কো ভেরাত্তি এবং থিয়াগো আলকানতারা। এই কয়জনই টেকনিক নেইমার জুনিয়র এর থেকেও বেশ কার্যকরী। এমনটাই মনে করছেন নেইমার নিজেই। তবে তার মতে তার থেকেও এগিয়ে নেই রোনালদো।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে