| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নেইমারের চেলসিতে যাওয়া উচিত বললেন থিয়াগো সিলভার

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২২ জুন ২৯ ১৬:১৫:৪৯
নেইমারের চেলসিতে যাওয়া উচিত বললেন থিয়াগো সিলভার

পিএসজিতে দীর্ঘ পাঁচ বছর থাকার পর এবার গুঞ্জন শোনা যাচ্ছে, ক্লাবটির সঙ্গে নেইমারের বনিবনা হচ্ছে না। মাঠের পারফরম্যান্স যেমন-তেমন, মাঠের বাইরের ঘটনায়ই মূলত দুই পক্ষের বিবাদের সৃষ্টি হচ্ছে। সেটি সমাধান না হলে নতুন মৌসুমে অন্য কোনো ক্লাবেই দেখা যেতে পারে নেইমারকে।

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র এখনও ক্লাব ফুটবলের সবচেয়ে দামি খেলোয়াড়। প্যারিস সেন্ট জার্মেই ২২২ মিলিয়ন ইউরোতে ২০১৭ সালে বার্সেলোনা থেকে নেইমারকে চুক্তিবদ্ধ করেছিল। সেই দলবদলের রেকর্ড এখনো ভাঙেনি।

দীর্ঘ পাঁচ বছর পিএসজিতে থাকার পর এখন ক্লাবে নেইমারের সঙ্গে পড়ছে না বলে গুঞ্জন উঠেছে। অফ-পিচ পারফরম্যান্সের মতো, অফ-পিচ ইভেন্টগুলি দুটি পক্ষের মধ্যে দ্বন্দ্বের একটি প্রধান উত্স। তাতেও কাজ না হলে নতুন মৌসুমে অন্য ক্লাবে দেখা যেতে পারে নেইমারকে।

এক্ষেত্রে সাবেক ক্লাব বার্সেলোনাসহ ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ম্যানচেস্টার ইউনাইটেডের নামও আসছে আলোচনায়। তবে নেইমারের কাছের বন্ধু ও ব্রাজিলিয়ান তারকা ডিফেন্ডার থিয়াগো সিলভার মতে, সব বাদ দিয়ে নেইমারের অবশ্যই চেলসিতে যোগ দেওয়া উচিত।

ব্রাজিল জাতীয় দল ছাড়াও নেইমারের সঙ্গে পিএসজিতে খেলেছেন থিয়াগো সিলভা। এবার প্রিয় সতীর্থকে চেলসির জার্সিতেও দেখতে চাইছেন ব্রাজিলের এই সাবেক অধিনায়ক। তবে বিষয়ে কোনো নিশ্চয়তা দেননি সময়ের অন্যতম সেরা এই ডিফেন্ডার।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবোকে দেওয়া সাক্ষাৎকারে থিয়াগো সিলভা বলেছেন, ‘তাকে অবশ্যই চেলসিতে যেতে হবে। নেইমার যদি পিএসজি ছাড়ার কথা চিন্তা করে, তাহলে তার অবশ্যই সেখানে (চেলসি) যাওয়া উচিত।’

সিলভা আরও যোগ করেন, ‘যদি এটি হয়, তাহলে তো প্রত্যাশা অবশ্যই অনেক থাকবে। নেইমারের সামর্থ্য নিয়ে কথা বলারই দরকার নেই। এর পাশাপাশি সে দারুণ একজন বন্ধু। আমি আশা করছি শুধু বাতাসে ওড়া গুঞ্জন বাদ দিয়ে এটি সত্যিই হবে। তবে এ বিষয়ে আমি কিছু জানি না।’

অবশ্য সিলভা নিশ্চয়তা না দিলেও, নেইমারকে দলে ভেড়ানোর ক্ষেত্রে জোর সম্ভাবনা থাকবে চেলসির। কেননা নেইমারের যে উচ্চ দলবদলের ফি, সেটি দেওয়ার মতো খুব বেশি ক্লাব নেই। এছাড়া এখন একজন উইঙ্গারের খোঁজে রয়েছে চেলসি। তাই নেইমারকে চেলসিতে দেখলেও অবাক হওয়ার থাকবে না।

ক্রিকেট

পরবর্তী ম্যাচ হায়দ্রাবাদের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করল চেন্নাই-

পরবর্তী ম্যাচ হায়দ্রাবাদের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করল চেন্নাই-

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। সুপার ফ্রোরের ...

ভারতে বসেই জালাল ইউনুসকে উচিত শিক্ষা দিলেন মুস্তাফিজ

ভারতে বসেই জালাল ইউনুসকে উচিত শিক্ষা দিলেন মুস্তাফিজ

চলতি আইপিএলে মৌসুমে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার মুস্তাফিজুর রহমান চেন্নাইয়ের হয়ে আইপিএলে খেলছেন। শুরু টা ভাল ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে