| ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯

ব্রেকিং নিউজ ; দুঃসংবাদ পেলেন দিনেশ কার্তিক

২০২২ মে ২৭ ২১:১৫:২৩
ব্রেকিং নিউজ ; দুঃসংবাদ পেলেন দিনেশ কার্তিক

ফাইনালে যাওয়ার লড়াইয়ে শুক্রবার (২৭ মে) রাজস্থান রয়্যালসের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমেছে দিনেশ কার্তিকদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এ ম্যাচের আগে দুঃসংবাদ পান দলটির উইকেটরক্ষক ব্যাটার দিনেশ কার্তিক। তার বিরুদ্ধে আচরণবিধি ভাঙার অভিযোগ উঠেছে।

ভারত ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, এলিমিনেটর ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচে আচরণবিধি ভাঙেন কার্তিক। তার জন্য তিনি বিসিসিআইয়ের কাছে তিরস্কৃতও হন। তার বিরুদ্ধে আচরণবিধির ২.৩ ধারা ভঙ্গ করেন।

কার্তিক ঠিক কোন আচরণবিধি ভেঙেছেন তা বলেনি বিসিসিআই। তবে অভিযোগের পর দোষ স্বীকার করে নেওয়ায় বড়সড় শাস্তির মুখে পড়তে হয়নি কার্তিককে। প্রাথমিক পর্যায়ের অপরাধ বলেই এক্ষেত্রে ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত হিসেবে গণ্য হচ্ছে।

ইডেনের ওই ম্যাচে ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৩৭ রানে অপরাজিত থাকেন কার্তিক। রজত পতিদারের সঙ্গে পঞ্চম উইকেটের জুটিতে ৯২ রানের অবিচ্ছেদ্য পার্টনারশিপ গড়েন তিনি। এ আসরে ফিনিশারের তকমা পাওয়া কার্তিক এখনও পর্যন্ত ১৫ ম্যাচে ৬৪.৮০ গড়ে করেছেন ৩২৪ রান, যার স্ট্রাইকরেট ১৮৭.২৮। সঙ্গে রয়েছে ২৭টি চার ও ২২টি ছক্কা।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে