| ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

সকল গুঞ্জন উড়িয়ে দিলেন বিশ্ব সেরা ফুটবলার মেসি

২০২২ মে ১৯ ১১:৫৯:০০
সকল গুঞ্জন উড়িয়ে দিলেন বিশ্ব সেরা ফুটবলার মেসি

কয়েকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে যে প্যারিস সেন্ট জার্মেইয়ের আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি এমএসএল ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন। মিডিয়াতে বলা হয়েছে যে তিনি কেবল এমএসএলে যোগ দিচ্ছেন না, ক্লাবের 35% মালিকানাও কিনে নিচ্ছেন। তবে মেসির প্রতিনিধি অভিযোগ অস্বীকার করেছেন।

প্যারিসের গণমাধ্যম লা পারিসিয়েনের মাধ্যমে মেসির প্রতিনিধিদল আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, ‘এটা সম্পূর্ণ মিথ্যা একটা খবর। লিও এখনো তাঁর ভবিষ্যৎ নিয়ে কোনো সিদ্ধান্ত নেননি। আর গত কয়েক দিনে মেসি ও বেকহামের মধ্যে দেখা হলেও সেটা হয়েছে পিএসজির দোহায় থাকার কারণে। কাতার বিশ্বকাপ উপলক্ষে মেসি দোহায় শুভেচ্ছাদূতের ভূমিকা পালন করতে গিয়েছিলেন, সেখানেই দেখা হয়েছিল দুজনের।‘

তবে জায়গা হিসেবে মিয়ামি মেসি যে বেশ পছন্দের, সেটা বোঝা যায় প্রায় সময়ই মেসি যখন ছুটি কাটাতে পরিবার নিয়ে সেখানে চলে যান।

এর আগে এমএলএসে নাম লেখানোর ইঙ্গিতও দিয়ছিলেন তিনি। ২০২০ সালে মেসি একবার বলেছিলেন, যুক্তরাষ্ট্রে বসবাস করার ইচ্ছা তাঁর আছে। সেখানকার জীবনযাপনের অভিজ্ঞতা তিনি নিতে চান।

ইন্টার মায়ামি মেসির মানের একজন বিদেশি খেলোয়াড় দলে আনার জন্য মুখিয়ে আছে। বর্তমানে দলটার সবচেয়ে পরিচিত খেলোয়াড় সাবেক আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে