| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

ব্রেকিং নিউজ: হঠাৎ চট্টগ্রামে টেস্ট দলের অনুশীলনে সাইফউদ্দিন

২০২২ মে ১৪ ১৪:১৩:২০
ব্রেকিং নিউজ: হঠাৎ চট্টগ্রামে টেস্ট দলের অনুশীলনে সাইফউদ্দিন

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টেস্টের জন্য প্রস্ততি নিচ্ছিলেন ক্রিকেটাররা। সেখানেই উপস্থিত হন সীমিত ওভারের অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

আগামীকাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি। স্বাভাবিকভাবে আজ দলের অনুশীলন থাকার কথা। কোভিড নেগেটিভ হয়ে দলের সঙ্গে সাকিব আল হাসান যোগ দেওয়ায় বাকি খেলোয়াড়দের মনোবল চাঙা থাকার কথা।

টাইগারদের অনুশীলনে প্রায় চমক হিসেবেই আসেন সাইফউদ্দিন। দীর্ঘ ১০ মাস ধরে জাতীয় দলের বাইরে রয়েছেন এ পেস অলরাউন্ডার। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল শিগগীরই ঘোষণা করবেন জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন।

ওই সফরে রয়েছে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ। ঢাকা প্রিমিয়ার লিগেও ব্যাট এবং বল হাতে ভালো করেছেন। হয়তো সুযোগ পেতে পারেন ওয়েস্ট ইন্ডিজ সফরে। যে কারণে টেস্ট দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন সাইফউদ্দিন।

মূলত ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে যদি শেষ পর্যন্ত রাখাও হয় তাহলে প্রস্তুতিতে যেন ঘাটতি না থাকে সে কারণেই তাঁকে টেস্ট দলের সঙ্গে অনুশীলনে ডাকা হয়েছে।

অন্যদিকে অনুশীলনে ব্যাটিং করেছেন সাকিব। নেটে তাঁকে বোলিং করেছেন সাইফউদ্দিন। মূল লড়াইয়ের একদিন আগে দলের সবার অনুশীলনের কথা থাকলেও বিশ্রাম দেওয়া হয়েছে ছয় ক্রিকেটারকে। তাঁরা হলেন- তামিম, লিটন, শরিফুল, এবাদত, খালেদ ও ইয়াসির রাব্বি।

মূলত ম্যাচের আগের দিন ঐচ্ছিক অনুশীলন থাকায় এই ছয় ক্রিকেটারকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে