| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

হাসপাতাল থেকে ছাড়া পেলেন ফ্লেচার,চিন্তা নেই মুশফিকে নিয়ে

২০২২ জানুয়ারি ২৫ ১৫:০৭:২২
হাসপাতাল থেকে ছাড়া পেলেন ফ্লেচার,চিন্তা নেই মুশফিকে নিয়ে

ইনিংসের ষষ্ঠ ওভার ব্যাটিংয়ে ক্যারিবীয় বিধ্বংসী ব্যাটসম্যান এন্ডরো ফ্লেচার। রেজাউর রহমানের একটি আচমকা বাউন্সার পুল করতে গিয়ে মাথায় বল লাগে ফ্লেচারের। ঘটনাটি গতকাল রাতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইটান্স ম্যাচের। ফ্লেচারের ইনজুরিটা এতই প্রকট ছিল যে তাকে স্ট্রেচার করে মাঠ ছাড়তে হয়।

ওই সময় অনেকের মনেই অনেক ধরনের শঙ্কা কাজ করছিল নিশ্চয়ই ফিল হিউজের এর কথা এখনো ভুলতে পারেনি ক্রিকেট বিশ্ব।তবে সব দুশ্চিন্তা দূর করে ফ্লেচার এখন সুস্থ আছেন এবং হাসপাতাল থেকে ছাড়া পেয়ে এখন তিনি বিশ্রামে রয়েছেন। তবে পরবর্তী ম্যাচে কি তিনি মাঠে নামতে পারবেন কিনা এ প্রশ্নে নিশ্চিত কিছু বলেননি খুলনার ম্যানেজার নাফিস ইকবাল। তিনি বলেছেন ফ্লেচার কে আমরা হাসপাতালে পাঠিয়েছি তেমন কোন সমস্যা ছিল না কিন্তু আমরা শতভাগ নিশ্চিত হওয়ার জন্য এমআরআই করেছি এবং তাতে কোন সমস্যা ধরা পড়েনি যেহেতু বল ঘাড়ে লেগেছে কিছুটা ব্যথা থাকা স্বাভাবিক তবে আমরা আশা করছি খুব শীঘ্রই তিনি সুস্থ হয়ে ফিরবেন।

এছাড়াও নাফিস ইকবালকে পেয়ে সাংবাদিকরা মুশফিকের সাম্প্রতিক ফর্ম নিয়ে কিছু প্রশ্ন করে। এ ব্যাপারে নাফিস ইকবাল বলেন মুশফিককে নিয়ে চিন্তা করার কোনো কারণ নেই তিনি আমাদের টিমের আইকন তিনি নিজের ভূমিকা সম্পর্কে শতভাগ নিশ্চিত। টি-টোয়েন্টি ম্যাচে এরকম অফ ফ্রম যেতেই পারে যেহেতু উইকেটে সময় কাটানোর খুব একটা সুযোগ নেই তবে নাফিস ইকবালের বিশ্বাস খুব দ্রুতই মুশফিকের ব্যাট আবার হাসবে। গত ম্যাচে দলের হারের ব্যাপারেও প্রশ্ন করা হয় নাফিসকে। নাফিস ইকবালের মতে দলগুলো খুবই কাছাকাছি মানের এখানে কে জিতবে তা আগে থেকে বলা মুশকিল তার উপর ফরমেটটি t20 সুতরাং যারা শেষ পর্যন্ত নিজেদের নার্ভ ধরে রাখতে পারবে তারাই ম্যাচটি জিততে পারবে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে