| ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মো : মারূফ

সাব এডিটর

বিপিএলে এখন পর্যন্ত সর্বচ্চো রান সংগ্রাহক ৫ ক্রিকেটারের নাম প্রকাশ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২২ জানুয়ারি ২৫ ১৪:৩৬:০২
বিপিএলে এখন পর্যন্ত সর্বচ্চো রান সংগ্রাহক ৫ ক্রিকেটারের নাম প্রকাশ

আসুন দেখে নেয়া যাক বিপিএলে এখন পর্যন্ত সর্বচ্চো রান সংগ্রাহক ৫ ক্রিকেটারের নাম:

১ : মাহমুদুল্লাহ রিয়াদ নিজেদের প্রথম ম্যাচে খুলনার বিপক্ষে মাহমুদুল্লাহ সংগ্রহ ছিলো ২০ বলে ৩৯ রান। বিদ্ধংসী ইনিংস খেলার পরেও ম্যাচটি হারতে হয়েছিলো ঢাকাকে। সেই ম্যাচে ৩টি ছক্কা ও ২টি ৪ হাকিয়েছেন রিয়াদ। এরপরের ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে ৫ বলে ৫ রান খেলেই আউট হয়েছেন রিয়াদ। মাহমুদুল্লাহর মোট রান : ১২০।

এরপরেই বরিশালের বিপক্ষে ১ ছক্কা ও ৩ চারের সাহায্যে ৪৭ বলে ৪৭ রান করেই মাঠ ছাড়েন মাহমুদুল্লাহ। এবং সবশেষ আজকের ম্যাচে সিলেটের বিপক্ষে ৩টি চার হাকিয়ে ২৬ বলে ৩৩ রান করেন মাহমুদুল্লাহ।

২ ; বেনী হাওয়েল : এরপরেই তালিকার দুই নাম্বারে আছেন বেনী হাওয়েল। নিজের প্রথম ম্যাচে বরিশালের বিপক্ষে বেনী হাওয়েলের সংগ্রহ ছিলো ২০ বলে ৪১ রান। সেই ম্যাচে ৩ ছক্কা ও ৩টি চার হাকিয়েছিলেন তিনি। বিদ্ধংসী ইনিংস খেলার পরেও ম্যাচটি হারতে হয়েছিলো চট্টগ্রামকে। এর পরের ম্যাচে ঢাকার বিপক্ষে ৩ ছক্কা ও ১ চারের সাহায্যে ১৯ বলে ৩৭ রান করেন তিনি। এর পরেই সবশেষে খুলনার বিপক্ষে ১ ছক্কা ও ৪টি ৪ হাকিয়ে ২০ বলে ৩৪ রান করেছেন তিনি। বেনী হাওয়েল-এর মোট রান : ১১২।

৩ : তামিম ইকবাল : তালিকায় ৩ নাম্বারে আছেন টাইগার অপেনার তামিম ইকবাল। নিজেদের প্রথম ম্যাচে খুলনার বিপক্ষে তামিমের সংগ্রহ ছিলো ৭টি চারের সাহায্যে ৪২ বলে ৫০ রান। এরপরের ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে ২টি ছক্কা ও ৬টি চার হাকিয়ে ৪৫ বলে ৫২ রান করেন।এরপরেই বরিশালের বিপক্ষে ২ বলে ০ রান করে মাঠ ছাড়েন তামিম। এবং সবশেষ আজকের ম্যাচে সিলেটের বিপক্ষে ৫ বলে ৩ রান করে মাঠ ছাড়েন তামিম। তামিম ইকবাল -এর মোট রান : ১০৫।

৪; উইল জ্যাক : তালিকায় ৪ নাম্বারে আছেন উইল জ্যাক ; নিজের প্রথম ম্যাচে বরিশালের বিপক্ষে ১টি ছক্কায় ২০ বলে ১৬ রান করেন তিনি। এর পরের ম্যাচে ঢাকার বিপক্ষে ২টি ছক্কা ও ৬টি ৪ হাকিয়ে ২৪ বলে ৪১ রান করেন। এর পরেই সবশেষে খুলনার বিপক্ষে ২টি ছক্কা ও ১টি ৪ হাকিয়ে ৭ বলে ১৭ রান করে আউট হন তিনি। উইল জ্যাক এর মোট রান : ৭৪।

৫: সাব্বির রহমান : তালিকায় ৫ নাম্বারে আছেন সাব্বির রহমান। নিজের প্রথম ম্যাচে বরিশালের বিপক্ষে ২টি ৪ হাকিয়ে ৮ বলে ৮ রান করেন তিনি। এর পরের ম্যাচে ঢাকার বিপক্ষে ২টি ছক্কা ও ২টি ৪ হাকিয়ে ১৭ বলে ২৯ রান করেন । এর পরেই সবশেষে খুলনার বিপক্ষে ১টি ছক্কা হাকিয়ে ৩৩ বলে ৩২ রান করে মাঠ ছাড়েন সাব্বির। সাব্বির রহমান-এর মোট রান : ৬৯।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

শেষ ওভারে জিততে লখনউ সুপার জায়ান্টদের দরকার ছিল ১৭ রান। এমন সমীকরণের মুখোমুখি হয়ে মুস্তাফিজুর ...

তামিম ইকবাল বিশ্বকাপ খেলবেন কিনা কেবল একজন ব্যক্তি সেই সিদ্ধান্ত নিতে পারেন

তামিম ইকবাল বিশ্বকাপ খেলবেন কিনা কেবল একজন ব্যক্তি সেই সিদ্ধান্ত নিতে পারেন

তামিম ইকবাল খান বাংলাদেশের ক্রিকেটে বড় একটি স্থম্ভের নাম। তিনি আগামী টি টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে