| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

কোয়ার্টার ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

২০২২ জানুয়ারি ২৫ ১৩:৩৬:১৭
কোয়ার্টার ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

আইসিসি অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ ২০২২: চারবারের বিশ্বকাপ জয়ী ভারত ২৯ জানুয়ারি অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের সুপার লিগের কোয়ার্টার ফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশকে মোকাবেলা করবে৷

ICC অনূর্ধ্ব-১৯ যুবাদের ক্রিকেট বিশ্বকাপ ২০২২-এর শেষ দিকে এসে গেছে এবং সুপার লিগের মঞ্চ এবং কে কার বিপক্ষে লড়বে তা এখন স্পষ্ট। বর্তমান আটটি সুপার লিগের দলের মধ্যে ছয়টি দল এর আগে ভারত, অস্ট্রেলিয়া, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড এবং বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশসহ বিশ্বকাপ জিতেছে এই ছয়টি দল।

শ্রীলঙ্কা, যারা ২০০০ সালে রানার্স-আপ হয়েছিল এবং আফগানিস্তান এখনও তেমন কোনো কিছু অর্জন করতে পারেনি বলার মত। ৫ ফেব্রুয়ারি স্যার ভিভিয়ান রিচার্ডস ক্রিকেট স্টেডিয়ামে শিরোপা তোলার সুযোগ আছে এই দুটি দলের সামনে।

এদিকে কোয়ার্টার-ফাইনালে, স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ সুপার লিগের স্পট লাইটে আছে। তারা চাইবে। ঘরের মাটিতে শিরোপা উচিয়ে ধরতে চাইবে।

চারবারের চ্যাম্পিয়ন ভারত সুপার লিগের পর্বে দুর্দান্ত ফর্মে দেখিয়েঠে, গ্রুপ বি-তে তাদের তিনটি খেলাই জিতে শীর্ষে থেকে সুপার লিগে বাংলাদেশের মুখোমুখি হবে তারা।

রাজ বাওয়া এবং আংক্রিশ রঘুবংশীর বিশাল সেঞ্চুরিতে ভারত ইতিমধ্যেই দক্ষিণ আফ্রিকা এবং আয়ারল্যান্ডকে হারিয়ে উগান্ডার বিরুদ্ধে ৩২৬ রানের বিশাল জয়ের সাথে গ্রুপ পর্ব শেষ করেছে।

বাংলাদেশের বেশ চাপে ছিল, ডিফেন্ডিং ২০২০ চ্যাম্পিয়নরা গ্রুপ এ-তে প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে হেরে যায়। তাদের উদ্বোধনী খেলা হারার আবার ঘুরে দাড়ায় টাইগাররা।

কানাডার বিপক্ষে আট উইকেটের জয়ের পর সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে বৃষ্টি-বিঘ্নিত খেলায় নয় উইকেটের জয় (ডিএলএস) তুলে নেয় বাংলাদেশ। এবং ভারত যখন ২০২০ শিরোপা হাত ছাড়ার প্রতিশোধ নিতে চাইবে, ঠিক তখন বাংলাদেশ দুর্দান্ত ছন্দে ফিরে এসেছে টাইগাররা।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে