| ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮

১টায় নয় বিপিএলের ম্যাচ শুরু হবে দুপুর সাড়ে ১২টায়

২০২২ জানুয়ারি ১৪ ১০:৫৫:২৯
১টায় নয় বিপিএলের ম্যাচ শুরু হবে দুপুর সাড়ে ১২টায়

ইতিমধ্যেই জানা গেছে, ২১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এবারের বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বা বঙ্গবন্ধু বিপিএল। বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যে চলমান সিরিজের কারণে হয়তো বিপিএল। এই সিরিজ শেষ হওয়ার আগেই বিপিএলের ফিক্সচার প্রকাশ করেছে বিসিবি।

বিপিএলের অষ্টম আসরের সময়সূচি এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়েছে। দেখা যায়, বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে চিটাগাং চ্যালেঞ্জার্স ও বরিশাল ফরচুন। প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইগার্স ও গ্রুপ অব মিনিস্টার ঢাকা।

শুক্রবার ছাড়া সপ্তাহের অন্য দিনগুলোয় প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়, দ্বিতীয় ম্যাচ শুরু বিকেল সাড়ে ৫টায়।জুম্মার নামাজের কারণে শুক্রবার প্রথম ম্যাচ শুরু দুপুর দেড়টায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যায় সাড়ে ৬টায়।

মিরপুরে চারটি গেম ডে-র পর দুই দিন বিরতি দিয়ে চট্টগ্রাম পর্বের খেলা শুরু ২৮ জানুয়ারি থেকে। চট্টগ্রামে খেলা শেষ ৪ ফেব্রুয়ারি। দুই দিন বিরতির পর ৭, ৮ ও ৯ ফেব্রুয়ারি খেলা সিলেটে।

এরপর একদিনের বিরতি দিয়ে ১১ ফেব্রুয়ারি থেকে আবার খেলা মিরপুরে। ১৪ ফেব্রুয়ারি হবে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার। ১৬ ফেব্রুয়ারি দ্বিতীয় কোয়ালিফায়ার, ১৮ ফেব্রুয়ারি ফাইনাল।এলিমিনেটর থেকে ফাইনাল পর্যন্ত ম্যাচগুলোয় রাখা হয়েছে রিজার্ভ ডে।ঢাকা দলের নাম থেকেই পরিষ্কার, শেষ পর্যন্ত এই দলটি আর বিসিবির নেই। এই দলের মালিকানা পেয়েছে মিনিস্টার গ্রুপ।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে