| ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

বক্স অফিসে ঝড় তুলেছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’

২০২১ ডিসেম্বর ২০ ১৮:১৯:৩৬
বক্স অফিসে ঝড় তুলেছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’

বিশ্বজুড়ে বক্স অফিসে ঝড় তুলেছে স্পাইডার-ম্যান সিরিজের নতুন সিনেমা ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। মুক্তির প্রথম দিনেই রেকর্ড গড়েছে এই ছবি। ২৫৩ মিলিয়ন ডলার আয় করে বক্স অফিসে সর্বকালের সর্বোচ্চ আয়ের তালিকায় তৃতীয় স্থান দখল করে নিয়েছে ছবিটি।

যুক্তরাষ্ট্রের ৪৩৩৬ টি হলে মুক্তি পেয়েছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। প্রথম দিনে চীন ছাড়াই বিশ্বব্যাপী ছবিটির আয় ৫৮৭.২ মিলিয়ন ডলার। ধারণা করা হচ্ছে প্রথম তিন দিনে শুধু যুক্তরাষ্ট্রেই ছবির আয় ছাড়াবে ৫০০ মিলিয়ন ডলার।

করোনাকালে ঝিমিয়ে পড়া হলগুলোতে প্রাণ ফিরিয়েছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। ছবির টিকেট কেনা নিয়ে ছিল ভক্তদের উত্তেজনা। অগ্রিম টিকেট কেনার চাপে ওয়েবসাইটই বন্ধ হয়ে গিয়েছিল। বিশ্বজুড়ে দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরাচ্ছে এই ছবি। সব মিলিয়ে এই ছবি আশার আলো দেখাচ্ছে সিনেমা ইন্ডাস্ট্রিকে।

ছবির সাফল্যে দারুণ খুশি টম হল্যান্ড। ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করে সেই কথা জানিয়েছেন তিনি।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’। ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ পরিচালনা করেছেন জন ওয়াটস। টম হল্যান্ড ছাড়াও অভিনয় করেছেন জেন্ডায়া, উইলেম ডেফো, জেমি ফক্স প্রমুখ। এই ছবিতে স্পাইডারম্যান বা পিটার পার্কারের ভূমিকায় ফিরেছেন টম হল্যান্ড।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে