| ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

এশিয়া কাপের জন্য অধিনায়কসহ ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

২০২১ ডিসেম্বর ০৮ ১১:৪৭:২৭
এশিয়া কাপের জন্য অধিনায়কসহ ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

ভারতের মাটিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। দুর্দান্ত ফর্মে থেকে এশিয়া কাপ এবং বিশ্বকাপে খেলতে যাবে বাংলাদেশ। এই দুই টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।

ভারতের মাটিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এশিয়া কাপ ও বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে খেলতে পারবে বাংলাদেশ। দুই টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বিসিবি।

এশিয়া কাপ এবং যুব বিশ্বকাপে বাংলাদেশ দলের নেতৃত্ব দেবেন স্পিনার রাকিবুল হাসান। চলতি মাসের শেষের দিকে আরব আমিরাতে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপ। এরপর আগামী বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে যুব বিশ্বকাপের আসর।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের গত আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ। সবকিছু ঠিক থাকলে আগামী ২০ ডিসেম্বর এশিয়া কাপ খেলতে আরব আমিরাতে যাবে বাংলাদেশ যুব দল। সেখান থেকেই টুর্নামেন্ট শেষে ওয়েস্ট ইন্ডিজ যাবে জুনিয়র টাইগাররা।

বাংলাদেশের চূড়ান্ত দল : রাকিবুল হাসান (অধিনায়ক), প্রান্তিক নওরোজ (সহ অধিনায়ক), মাহফুজুল ইসলাম, ইফতেখার হোসেন ইফতি, মেহরব হোসেন, আইচ মোল্লা, আব্দুল্লাহ আল মামুন, গাজি মোহাম্মদ তাহজিবুল ইসলাম, আরিফুল ইসলাম, মোঃ ফাহিম, মোঃ মুশফিক হাসান, রিপন মন্ডল, মোঃ আশিকুর জামান, তানজিম হোসেন সাকিব, নাইমুর রহমান নয়ন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে