| ঢাকা, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮

আইপিএলের মেগা নিলাম,দলগুলিকে কড়া নির্দেশ

২০২১ নভেম্বর ২৫ ১৪:০১:১৬
আইপিএলের মেগা নিলাম,দলগুলিকে কড়া নির্দেশ

আইপিএল ২০২২ এর ২টি নতুন দল প্রকাশ করা হয়েছে, তবে আইপিএল ২০২২ এর জন্য কখন মেগা নিলাম হবে, এর তারিখ এখনও প্রকাশ করা হয়নি। ফ্র্যাঞ্চাইজির পাশাপাশি ক্রিকেটপ্রেমীরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই বড় নিলামের জন্য।

আইপিএল ২০২২-এ, মোট ১০টি দল শিরোপা জয়ের জন্য মাঠে নামবে। ২টি নতুন দল হল আহমেদাবাদ এবং লখনউ। একটি দলে সর্বোচ্চ ২৫ জন খেলোয়াড় থাকতে পারে। এতে আট বিদেশি খেলোয়াড় রয়েছে। অর্থাৎ ৫০ জন খেলোয়াড় মোট ২টি দলে জায়গা পেতে পারে। আইপিএল ২০২২-এর জন্য মেগা নিলাম অনুষ্ঠিত হবে।

এতে খেলোয়াড়দের নতুন করে নিলাম করা হবে। ইনসাইড স্পোর্টের খবর অনুযায়ী, আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহে মেগা নিলাম হতে পারে।পুরনো আটটি দলকেই ডিসেম্বরের মধ্যে ধরে রাখা খেলোয়াড়দের তালিকা চূড়ান্ত করতে বলা হয়েছে।

আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য বলেছেন যে আগামী ৭-৮ দিনের মধ্যে আইপিএল ২০২২ এর সমস্ত সময়সীমা নির্ধারণ করা হবে। অনানুষ্ঠানিকভাবে, ধরে রাখা খেলোয়াড়দের নিয়ম এবং অন্যান্য বিষয়ে ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজির সাথে আলোচনা করা হয়েছে। আগামী ২ দিনের মধ্যে, নিলামের তারিখ, সময়সীমা, নিলামের পার্স সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে

এবং ফ্র্যাঞ্চাইজিগুলিকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে। যদিও ইতিমধ্যেই আইপিএলে নেমেছে ১০টি দল। এর আগে ২০১১ সালে ১০টি দল মাঠে নেমেছিল। মোট ৭৪টি ম্যাচ খেলা হয়েছে। এ ছাড়া ২০১২ ও ২০১৩ সালে ৯-৯টি দল মাঠে নেমেছিল। দুই মরসুমেই ৭৬-৭৬টি ম্যাচ খেলা হয়েছে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে