| ঢাকা, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮

বাংলাদেশের বিপক্ষে ১ম টেস্টের জন্য পাকিস্তানের ‘১২’ সদস্যের শক্তিশালী দল ঘোষণা

২০২১ নভেম্বর ২৫ ১২:৩৭:৩৫
বাংলাদেশের বিপক্ষে ১ম টেস্টের জন্য পাকিস্তানের ‘১২’ সদস্যের শক্তিশালী দল ঘোষণা

স্বাগতিক বাংলাদেশ ও পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টের (চট্টগ্রাম টেস্ট) জন্য ১২ সদস্যের পাকিস্তান দল ঘোষণা করা হয়েছে। ম্যাচের একদিন আগে, পাকিস্তান প্রধান দলের ১২ সদস্য নিয়ে আলাদা চট্টগ্রাম টেস্ট স্কোয়াড ঘোষণা করে।

ম্যাচের এক দিন আগেই চট্টগ্রাম টেস্টের বিবেচনায় থাকা ১২ সদস্যের নাম প্রকাশ করেছে পিসিবি। আগামী ২৬ নভেম্বর থেকে শুরু হবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজ। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত সিরিজের প্রথম ম্যাচের ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

এই ম্যাচে শক্তিশালী স্কোয়াড নিয়েই মাঠে নামবে পাকিস্তান। অধিনায়ক বাবর আজম ও সহ-অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান ছাড়াও আছেন আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলমের মত পরীক্ষিত ও অভিজ্ঞ ব্যাটাররা।

বোলিং ইউনিটেও আছে অভিজ্ঞদের উপস্থিতি। শাহীন শাহ আফ্রিদি, হাসান আলীদের সাথে ১২ খেলোয়াড়ের তালিকায় আছে নোমান আলীর নাম। তবে তরুণ পেসার নাসিম শাহ এই দলে জায়গা পাননি।

একনজরে পাকিস্তানের ১২ সদস্যের দল

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম উল হক, নোমান আলী, সাজিদ খান ও শাহীন শাহ আফ্রিদি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে