| ঢাকা, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮

সেঞ্চুরি মিসের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়লেন আশরাফুল

২০২১ নভেম্বর ২৪ ১৮:১৭:৪০
সেঞ্চুরি মিসের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়লেন আশরাফুল

চলতি জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) শেষ রাউন্ডের খেলায় হাসল সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের ব্যাট। এবারের জাতীয় লিগের ষষ্ঠ ও সর্বশেষ রাউন্ডের শেষ দিনের খেলায় ৭১ রানের ঝলমলে ইনিংস খেলে আউট হয়েছেন তিনি। এদিকে সিলেটে বরিশাল বিভাগের বিপক্ষে লড়ছে রাজশাহী বিভাগ।

প্রথম ইনিংসে বরিশাল জড়ো করে ৩৩৩ রান। সেই ইনিংসে মাত্র ৯ রান করে আউট হয়েছিলেন আশরাফুল। এরপর রাজশাহী জড়ো করে ৪২১ রানের পাহাড়। আর সেই পাহাড়ের বিপরীতে খেলতে নেমে বরিশাল ভালো লড়াই করছে। এই প্রতিবেদন লেখার সময় নিজেদের দ্বিতীয় ইনিংসে দলটি জড়ো করেছে ১২৬ রান, ১ উইকেট হারিয়ে।

বরিশালকে দারুণ শুরু এনে দেওয়া আশরাফুল ফিরেছেন সাজঘরে। তবে সাজঘরে ফেরার আগে পূর্ণ করেছেন প্রথম শ্রেণির ক্যারিয়ারে নিজের ৩৭তম অর্ধশতক। অর্ধশতক হাঁকিয়ে আশরাফুল ইঙ্গিত দিচ্ছিলেন শতকেরও। যদিও আশরাফুলকে থামতে হয় ৭১ রানে। তার আগে ১০৯ বলের মোকাবেলায় হাঁকান ১২টি চার। মোহাইমিনুল খানের বলে জুনায়েদ সিদ্দিকীর হাতে ক্যাচ তুলে দিলে থেমে যায় আশরাফুলের সম্ভাবনাময় ইনিংস।

এদিকে আশরাফুল বিদায় নিলেও আরেক ওপেনার আবু সায়েম চৌধুরী এখনও ব্যাট করছেন। ১০৩ বলে ৪২ রান করে অপরাজিত আছেন তিনি। অধিনায়ক ফজলে মাহমুদ রাব্বি ১৪ বলে ৭ রান করে তার সঙ্গী হিসেবে ক্রিজে রয়েছেন। বরিশাল বিভাগ দ্বিতীয় ইনিংসে পেয়েছে ৩৮ রানের লিড।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে