| ঢাকা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮

বিশ্বকে অবাক করে দিয়ে পাকিস্তান ক্রিকেট দলকে প্রশংসায় ভাসালেন গম্ভীর

২০২১ সেপ্টেম্বর ১৪ ২২:০৫:৩১
বিশ্বকে অবাক করে দিয়ে পাকিস্তান ক্রিকেট দলকে প্রশংসায় ভাসালেন গম্ভীর

ভারত-পাকিস্তান মানেই প্রতিদ্বন্দ্বিতা,হোক সেটা মাঠে অথবা মাঠের বাইরে।মাঠে খেলায় ছড়ায় উত্তেজনা,অন্যদিকে মাঠের বাহিরে সমর্থক এবং সাবেকদের মধ্যে চলে কথার লড়াই।

কিছু দিন পর পরই দুই দলের সাবেক প্লেয়াররা দুই দলকে নিয়ে মন্তব্য করে আসেন শিরোনামে। ভারতের সাবেক ক্রিকেটারদের মাঝে পাকিস্তানের অন্যতম বড় সমালোচক হলেন গৌতম গম্ভীর। তবে এবার বিশ্বকাপের আগে পাকিস্তানের প্রশংসা শোনা গেল বর্তমান বিজেপি সাংসদ গম্ভীরের মুখে!তার মতে,ভাগ্য ভালো থাকলে পাকিস্তান যেকোনো বড় দলকেও হারিয়ে দিতে পারে।

একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে গম্ভীর বললেন,পাকিস্তান দল সবসময়ই বিপজ্জনক দল। বাইরে থেকে যেমন দেখায়,ওরা আসলে ঠিকই তাই।নিজেদের দিনে যে কাওকে তারা সহজেই হারাতে পারে।ওদের ভবিষ্যৎ নিয়ে আগাম কোনো মন্তব্য করা যায় না।বছরের পর বছর ধরে ওরা এভাবেই খেলে যাচ্ছে।

গম্ভীর আরও বলেন,ওদের দলে বেশ কয়েকজন ভালো ক্রিকেটারও আছে।’বাবর আজম এবং শাহিন শাহ আফ্রিদির মতো প্রতিভাবান ক্রিকেটার আছে।শাহীন শাহ্‌ আফ্রিদি ১৪০ কিলোমিটার গতিতে বল করতে পারে।পাশাপাশি এই দলে আরো কয়েকজন পেসার আছে। তাদের মধ্যে অন্যতম হলেন হারিস রউফ।সে ঘণ্টায় ১৪০-১৪৫ কিলোমিটার গতিবেগে বল করতে পারে।

গম্ভীরের কথায়,’টি-টোয়েন্টি ফরম্যাটে যেকোনো দল যেকোনোসময় কামব্যাক করতে পারে। ফলে কোনো দলকেই হালকাভাবে নিলে চলবে না।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে