| ঢাকা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

নিজেকে প্রমাণ করেই ছাড়লেন মেসি

২০২১ সেপ্টেম্বর ১৪ ১০:২৯:০৭
নিজেকে প্রমাণ করেই ছাড়লেন মেসি

বুধবার ক্লাব ব্রাগের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচ খেলতে নিজেদের ফিট প্রমাণ করেছেন পিএসজির দুই তারকা লিওনেল মেসি ও নেইমার। ফরাসি জায়ান্ট ক্লাবটির কোচ মরিসিও পোচেত্তিনো এই তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার নতুন উন্নীত ক্লারমেন্টর বিপক্ষে ঘরের মাঠে লিগ ওয়ানের ম্যাচটিতে এই দুজন ছিলেন না। বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা ও ব্রাজিলের বিপক্ষে খেলে আসার পর ক্লারমন্টের বিপক্ষে ৪-০ গোলের বড় জয়ের ম্যাচটিতে পোচেত্তিনো এই দুই তারকাকে দলের বাইরে রেখেছিলেন।

কিন্তু বেলজিয়ামে গ্রুপ-এ’র ম্যাচটিতে দুজনেরই দলভূক্তির ইঙ্গিত দিয়েছেন পোচেত্তিনো। এ সম্পর্কে পোচেত্তিনো এক সংবাদ সম্মেলনে বলেছেন, ‘শুক্রবার রাতে তারা প্যারিসে ফিরে এসে রোববার অনুশীলন করেছে। আমি খুশী। কারণ তারা পরিশ্রান্ত হলেও কোনো ধরনের শারীরিক সমস্যা নেই। বুধবারের ম্যাচে তারা খেলার জন্য পুরোপুরি ফিট রয়েছেন।’

গত ২৯ আগস্ট রেইমসের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের মৌসুমে পিএসজির চতুর্থ লিগ ম্যাচ দিয়ে নেইমার মৌসুম শুরু করেছেন। ওই দিনই বদলী খেলোয়াড় হিসেবে মেসি পিএসজি অধ্যায় শুরু করেন। এরপর আন্তর্জাতিক বিরতিতে বিশ্বকাপ বাছাইপর্বে নিজ নিজ জাতীয় দলের হয়ে তিনটি ম্যাচেই অংশ নিয়েছেন মেসি ও নেইমার।

এই দুই তারকার অনুপস্থিতিতে ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে শনিবার নিজেকে প্রমাণ করেন। দলের হয়ে তৃতীয় গোলটি করা ছাড়াও পুরো ম্যাচেই প্রতিপক্ষকে ব্যস্ত রেখেছিলেন এমবাপ্পে।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে