| ঢাকা, বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮

শোকের ছায়া ভারতের সিনে পাড়ায় : সবচেয়ে আপনজনকে হারালেন অক্ষয় কুমার

২০২১ সেপ্টেম্বর ০৮ ১২:১৭:১০
শোকের ছায়া ভারতের সিনে পাড়ায় : সবচেয়ে আপনজনকে হারালেন অক্ষয় কুমার

মা হারালেন বলিউড তারকা অক্ষয় কুমার। আজ বুধবার সকাল ৯টা ৫৫ মিনিটে নিজের টুইটার হ্যান্ডেলে মা অরুণা ভাটিয়ার মৃত্যুর খবর জানিয়েছেন অক্ষয়। কয়েক দিন হাসপাতালে ভর্তি ছিলেন অরুণা ভাটিয়া। আজ সকালে তিনি পরলোকগমন করেন।

টুইটারে অক্ষয় বলেন, মা ছিলেন তাঁর আশ্রয়। মা হারিয়ে আজ তিনি অসহনীয় যন্ত্রণা অনুভব করছেন। গত সোমবার মায়ের অসুস্থতার খবর পেয়ে লন্ডন থেকে মুম্বাইয়ে ফেরেন অক্ষয় কুমার। মা অরুণা ভাটিয়া হিরানন্দনি হাসপাতালে ভর্তি ছিলেন। শারীরিক অবস্থার অবনতির পরে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। বেশ কয়েক সপ্তাহ লন্ডনে সিনড্রেলা সিনেমার শুট করছিলেন অক্ষয়। শিডিউল শেষ না করেই দ্রুত মুম্বাইয়ে ফেরেন তিনি। আজ সকালে অরুণা ভাটিয়া মৃত্যুবরণ করেন।

সামাজিক পাতায় ভক্ত ও অনুগামীদের উদ্দেশে একটি বিশেষ নোট প্রকাশ করেছিলেন অক্ষয়। মায়ের জন্য দোয়া চান তিনি। বলেন, কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। প্রত্যেকের প্রার্থনাই পারে মাকে সারিয়ে তুলতে। সেই সঙ্গে করজোড়ে মিনতির ইমোজিও যুক্ত করেন এ সুপারস্টার। তবে অক্ষয়কে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন মা।

অক্ষয় কুমারের হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। মুক্তির অপেক্ষায় আছে তাঁর সূর্যবংশী, বচ্চন পান্ডে, রক্ষা বন্ধন, অতরঙ্গি রে-সহ বেশ কয়েকটি চলচ্চিত্র।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে