| ঢাকা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

চরম দু:সংবাদ : বন্ধ হতে পারে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ১ম টি-২০ ম্যাচ

২০২১ আগস্ট ০২ ২১:১৫:১৩
চরম দু:সংবাদ : বন্ধ হতে পারে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ১ম টি-২০ ম্যাচ

দীর্ঘ চার বছর পর বাংলাদেশ সফরে এসেছে অস্ট্রেলিয় জাতীয় ক্রিকেট দল। আগামীকাল মঙ্গলবার ৩ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। বর্ষা মৌসুমে আয়োজিত এই সিরিজ চলাকালে বৃষ্টিপাতের শঙ্কা উড়িয়ে দেওয়ার সুযোগ নেই। যথারীতি প্রথম ম্যাচেই চোখ রাঙাচ্ছে বৃষ্টি।

সাগরে সৃষ্ট নিম্নচাপের কারণে গত কয়েকদিন ভারি বৃষ্টিপাত হয়েছে দেশের বেশ কিছু এলাকায়। দেশের নিচু ও সমুদ্র তীরবর্তী বিভিন্ন এলাকায় দেখা দিয়েছে বন্যা। তবে নিম্নচাপ সরে যাওয়ায় বৃষ্টিপাতের মাত্রা কমে এসেছে।

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম ম্যাচ মাঠে গড়াবে মঙ্গলবার (৩ আগস্ট)। আবহাওয়ার পূর্বাভাস বলছে, এদিন রাজধানী ঢাকায় হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। বিশেষত সন্ধ্যায় থেমে থেমে বৃষ্টি হতে পারে মিরপুর ও আশপাশের এলাকায়।

যদিও এই বৃষ্টির মাত্রা হবে অল্প। তাই ম্যাচ পণ্ড হওয়ার সম্ভাবনা খুব কমই বলা চলে। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি শুরু হবে সন্ধ্যা ৬টায়।

সিরিজের বাকি চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। এই চারটি ম্যাচও সন্ধ্যা ৬টায় শুরু হবে। আবহাওয়ার সর্বশেষ পূর্বাভাস অনুযায়ী দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম ম্যাচ চলাকালে রাজধানী ঢাকায় বৃষ্টিপাতের তেমন সম্ভাবনা নেই।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে