| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য ভবিষ্যদ্বাণী করলেন হার্শা ভোগলে

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ এপ্রিল ২৪ ১৭:৪৪:০১
মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য ভবিষ্যদ্বাণী করলেন হার্শা ভোগলে

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রাথমিকভাবে আইপিএলের জন্য মুস্তাফিজুর রহমানকে ৩০ এপ্রিল পর্যন্ত অনাপত্তিপত্র (এনওসি) দিয়েছিল। এরপর তা একদিন বাড়িয়ে ১ মে পর্যন্ত করে বিসিবি। ১ মে চেন্নাই-পাঞ্জাব ম্যাচ। সবকিছু ঠিক থাকলে ২ মে সেই ম্যাচ খেলে পরের দিনই বাংলাদেশে ফিরবেন ফিজ।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে মুস্তাফিজকে খেলার পরিকল্পনা করেছিল বিসিবি। তাই পুরো আইপিএল মৌসুমের জন্য মুস্তাফিজকে এনওসি দেয়নি বোর্ড। কিছুদিন আগে বিসিবির হেড অব ক্রিকেট অপারেশনস জালাল ইউনিস চৌধুরী স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, ফিজকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে না খেলে জিম্বাবুয়ে সিরিজে খেলতে হবে। এই আইপিএল থেকে ফিজের শেখার কিছু নেই,” তিনি বলেছিলেন।

বিসিবির এমন সিদ্ধান্তের সমালোচনা করেছেন ভারতীয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হর্ষ ভোগলে। ফিজ ১ মে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ছেড়ে যাবে," তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন যে ডোয়াইন ব্রাভো যখন পাথিরানাকে শেখান তখন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের হয়ে খেলা মুস্তাফিজের পক্ষে ভাল হবে৷ ধোনি এবং ফ্লেমিং এর সম্পর্ক আলাদা।

'বাংলাদেশের ক্রিকেট ডিরেক্টর যা বলেছে আশা করি তা মিথ্যা হবে। কারণ সে বলেছে আইপিএল থেকে মুস্তাফিজের শেখার কিছু নেই। তখনই প্রশ্নটা উঠছে কোথায় তাহলে তার জন্য ভালো। আমি বুঝতে পারছি ব্যাপারট। আসলে বাংলাদেশের রীতিটা ঠিক করতে হবে। এখানে খেলাটা মুস্তাফিজের জন্য খুবই ভালো। কারণ এখানে সে দারুণ বোলিং করছে।' আগামী ৩ মে থেকে ঘরের মাঠে রোডেশিয়ানদের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বিশ্বকাপ ভবিষ্যৎ নিয়ে যা বললেন পাপন

লিটনের বিশ্বকাপ ভবিষ্যৎ নিয়ে যা বললেন পাপন

লিটন কুমার দাস খারাপ সময় থেকে বের হতে পারছেন না। বাংলাদেশের হয়ে দারুণ সম্ভাবনা নিয়ে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে