| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আইপিএলে ফেলে দেশে ফিরলেও জিম্বাবুয়ে সিরিজ থেকে বাদ পড়লেন মুস্তাফিজ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ এপ্রিল ২৩ ১৭:৪৭:২৬
আইপিএলে ফেলে দেশে ফিরলেও জিম্বাবুয়ে সিরিজ থেকে বাদ পড়লেন মুস্তাফিজ

বাংলাদেশি খেলোয়াড় মুস্তাফিজুর রহমান আইপিএল খেলতে এখনও ভারতে রয়েছেন। তবে চেন্নাই সুপার কিংসের হয়ে বেশিদিন খেলতে পারবেন না তিনি। কারণ বিসিবি জিম্বাবুয়ের আসন্ন হোম সিরিজের জন্য মুস্তাফিজকে ১ মে পর্যন্ত অনাপত্তিপত্র (এনওসি) দিয়েছে। এরপর তিনি দেশে ফিরবেন। তবে জিম্বাবুয়ে সিরিজের শুরু থেকেই ফিজ থাকবেন কি থাকবেন না তা নিয়ে প্রশ্ন ছিল। প্রতিক্রিয়া জানিয়েছেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। এছারা জিম্বাবুয়ে সিরিজের ঘোষিত প্রাথমিক স্কোয়াডে জায়গা হয়নি ফিজের।

আজ (মঙ্গলবার) মিডিয়ার মুখোমুখি হয়ে প্রধান নির্বাচক বলেছেন: “প্রথম ম্যাচে ফিজের না খেলার সম্ভাবনা বেশি। দেশে ফেরার পর মেডিকেল টিমের সাথে তার কিছু কাজ আছে। তারপর আমরা তার সাথে কথা বলার সিদ্ধান্ত নিব সে জিম্বাবুয়ে সিরিজ খেলবেন কি না। তবে তার মনে হয় প্রথম ম্যাচে তাকে পাওয়া যাবে না।

বিশ্বকাপের আগে, আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগে টাইগার ক্রিকেটাররা ফিটনেস প্রশিক্ষণ শেষ করেছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রস্তুতি ক্যাম্পের জন্য প্রাথমিক ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে।

১৭ সদস্যের প্রাথমিক দলে ডাক পেয়েছেন সর্বশেষ বিপিএলে দারুণ পারফর্ম করা মোহাম্মদ সাইফউদ্দিন। এ ছাড়া তালিকায় নাম আছে পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন, তানভীর ইসলামদেরও। আইপিএলে খেলা থাকায় প্রস্তুতি ক্যাম্পে নেই মুস্তাফিজুর রহমান। এছাড়া ক্যাম্পে থাকছেন না সাবেক অধিনায়ক সাকিব আল হাসানও।

আসন্ন পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শের-ই-বাংলায়। আগামী ৩ মে শুরু হবে পাঁচ ম্যাচের সিরিজ। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ম্যাচ হারের কারণ নিয়ে সরাসরি যাকে দোষ দিলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের কারণ নিয়ে সরাসরি যাকে দোষ দিলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

তামিমের ব্যাটে স্বস্তির জয় পেল টাইগাররা

তামিমের ব্যাটে স্বস্তির জয় পেল টাইগাররা

বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে দলগুলো। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের সঙ্গে হোম ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে