| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তামিমকে নতুন প্রস্তাব দিল বিসিবি

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ এপ্রিল ২১ ১৪:২২:০৩
তামিমকে নতুন প্রস্তাব দিল বিসিবি

কয়েকদিন আগে ডিপিএলের একটি ম্যাচের শেষে তামিমের সঙ্গে বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনিসের মধ্যে মিটিং হয়। মিডিয়ার সামনে এ নিয়ে আলোচনা হয়। কারণ তখন জানা গিয়েছিল বিসিবি নাকি তিন ফরম্যাটেই তামিমকে চায় জানান বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।বি শ্বব্যাপী স্বীকৃত ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো এ খবর জানিয়েছে, অবসর থেকে বেরিয়ে এসেছেন তামিম।

মিডিয়ার সামনে তামিমের সঙ্গে বৈঠকটি বিসিবির আগাম পরিকল্পনার অংশ বলে মনে হতে পারে। কেননা তামিম টি-টোয়েন্টি বিশ্বকাপ তো দুরে থাক ওয়ানডে ফরমেটের দলের পরিকল্পনাতেও নাই টিম ম্যানেজমেন্টের। সেই তামিমের সাথে লোক দেখানো আলোচনার কি দরকার ছিল। শুধু মাত্র সমালোচনা এড়াতে এই কাজ করছে কি বিসিবি? এমন প্রশ্ন এখন সবার মনে।

কেননা তামিমের সাথে করা আলোচনা কনফিডেন্টসিয়াল বলেছেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এই আলোচনাটা কি মিডিয়ার সামনে না করে গোপনে করা যেতো না। যেখানে বাংলাদেশে আসা আতিফ আসলামের কনসার্ট দেখতে যেতে পারে জাতীয় দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটাররা। সেই সময় তাদের হাতে আছে। তাহলে কেন সময় নিয়ে গোপনে তামিমের সাথে বৈঠক করতে পারবে না তারা।

তাহলে কি তাদের উদ্দেশ্যই ছিল মিডিয়ার সামনে বৈঠক করে বিষয়টাকে অন্য দিকে কনর্ভাট করা। এতো কিছু আলোচনা করে তামিমকে প্রস্তাব দেয়া হয়েছে টেস্ট ফরমেটে খেলার জন্য।

যে টেস্ট ফরমেটে তামিম সব শেষ ম্যাচ খেলেছে ১ বছর ১৫ দিন আগে। এর ৯ মাস আগে খেলেছিলেন আরও একটি টেস্ট ম্যাচ। মানে প্রায় দুই বছরে মাত্র দুইটি টেস্ট খেলেছেন তামিম। ফিটনেসের কারণে খেলছেন না ঘরোয়া ক্রিকেটের ৪ দিনের ম্যাচ গুলো। সেই তামিমকে দেয়া হয়েছে টেস্ট খেলার প্রস্তাব।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

চেন্নাই ছাড়ার আগে ধোনিদের থেকে নতুন করে বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

চেন্নাই ছাড়ার আগে ধোনিদের থেকে নতুন করে বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

আগামীকাল রাতে চেন্নাইয়ের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব। ব্যাটিং ব্যার্থতার কারনে বড় হারের শিকার হয়েছে মুস্তাফিজের দল ...

বিদায় বেলায় কেঁদে কেঁদে ধোনিকে নিয়ে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজ

বিদায় বেলায় কেঁদে কেঁদে ধোনিকে নিয়ে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজ

আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কান্নার স্বরে কথা বলেন মুস্তাফিজুর রহমান। ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে