| ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ ; আইপিএল আর দীর্ঘ হল না মুস্তাফিজের

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ৩০ ১০:১৯:২৮
ব্রেকিং নিউজ ; আইপিএল আর দীর্ঘ হল না মুস্তাফিজের

চলতি আইপিএলে বাংলাদেশের হয়ে একমাত্র সুযোগ পেয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ফিজ এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। ইতিমধ্যে দুটি ম্যাচ খেলছেন তিনি। দারুণ পারফরম্যান্স দিয়েছেন তিনি। ব্যাঙ্গালোরের বিপক্ষে প্রথম ম্যাচে ২৯ রান খরচায় ৪ উইকেট। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে তাদের দ্বিতীয় ম্যাচে, তারা ৪ ওভার বোলিং করে এবং ৩০ রান দিয়ে ২ উইকেট নিয়েছিল। এখন তার হাতে বেগুনি রঙের টুপি।

স্বপ্নের মতো শুরু হলো আইপিএল। তবে মুস্তাফিজের আইপিএল খেলায় নতুন শঙ্কা দেখা দিয়েছে। কারণ জিম্বাবুয়ে সিরিজ তো সবার উপরে। যেখানে মুস্তাফিজ খেলতে চান বিসিবি। কারণ দেখা যাচ্ছে যে ব্রাজিলিয়ান সেন্ট্রাল ব্যাঙ্ক বিশ্বাস করে যে জিম্বাবুয়ে অস্ট্রেলিয়ার চেয়ে শক্তিশালী দল। তাই জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচে মাঠে নেমেছে বিসিবি।

তবে এখানে জিম্বাবুয়ে সিরিজ শুরু হবে ৩ মে শেষ হবে ১২ মে ৫ম টি-টোয়েন্টির মধ্য দিয়ে। আর মুস্তাফিজের এনওসি দেয়া আছে ১১ মে পর্যন্ত। যেখানে ১০ মে গুজরাট টাইটানসের বিপক্ষে মাঠে নামবে ফিজ। যদি তার পারফরমেন্স এই রকম থাকে তাহলে সেই ম্যাচ তার খেলার কথা। তাহলে ১০ মে ম্যাচ খেলে ১১ মে বাংলাদেশের ১২ তারিখ জিম্বাবুয়ের বিপক্ষে খেলবে ফিজ। এতে লাভ কি।

এর চেয়েতো ভালো মুস্তাফিজ আইপিএল খেলুক। কিন্তু বিসিবির চিন্তু অন্যরকম। তাইতো আরও ছোট হতে পারে মুস্তাফিজের আইপিএল। তবে ১০ মে গুজরাট টাইটানসের বিপক্ষে ম্যাচের পর মুস্তাফিজদের গ্রুপ পর্বে শুধু দুটি ম্যাচ থাকবে। এতে করে চেন্নাই সুপার কিংস বিসিবির কাছে অনুরোধ করতে পারে। আর বিসিবি সেই অুনরোধ মানলে বড় হতে পারে ফিজের আইপিএল।

এবারের আইপিএলে বাংলাদেশি মুদ্রায় প্রায় আড়াই কোটি টাকা দিয়ে নিলাম থেকে কিনে নেয় ফিজ। আর এই আড়াই কোটি টাকার ২০% পাবে বিসিবি। যদি সব গুলো ম্যাচে অ্যাভেলেবল থাকেন তিনি। তবে যদি বিসিবি তার আগে ডেকে নেয় তাহলে কমতে পারে এই অংক। মুস্তাফিজ যদি সব ম্যাচে অ্যাভেলেবল থাকেন তাহলে আড়াই কোটি টাকার ২০% পাবে বিসিবি। অর্থ্যাৎ বাংলাদেশী টাকায় যা ৫০ লক্ষ্য টাকা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হায়দ্রাবাদ ম্যাচে আগে ধোনিদের কাছ থেকে এক বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

হায়দ্রাবাদ ম্যাচে আগে ধোনিদের কাছ থেকে এক বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

চলমান আইপিএলে চেন্নাইয়ের জার্সিতে দারুণ শুরু করেছেন মুস্তাফিজ। ফলস্বরূপ, ফিজ সত্যিই চেন্নাইয়ের হিরো হয়ে উঠেছে। ...

৭ ম্যাচে ১২ উইকেট নেওয়া মুস্তাফিজ আজ উইকেট পেলেই করবেন নতুন রেকর্ড

৭ ম্যাচে ১২ উইকেট নেওয়া মুস্তাফিজ আজ উইকেট পেলেই করবেন নতুন রেকর্ড

এবারে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত শুরু করেছেন বাংলাদেশের তারকা মুস্তাফিজুর রহমান। প্রথম তিন ম্যাচে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে