| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ব্যাঙ্গালোর বিপক্ষে আজ ব্যাট করতে পারবে না রাসেল, দেখে নিন কলকাতার একাদশ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ২৯ ১৪:৫৫:৩৫
ব্যাঙ্গালোর বিপক্ষে আজ ব্যাট করতে পারবে না রাসেল, দেখে নিন কলকাতার একাদশ

শুক্রবার আরসিবির বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলবে কেকেআর। চিন্নাস্বামী স্টেডিয়ামে রাসেল ঝড় দেখার অপেক্ষায় ক্রিকেট ভক্তরাও। কিন্তু ম্যাচের আগে রাসেল যা বললেন তা ভক্তদের কিছুটা হতাশ করেছে।

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে প্রথম ম্যাচে চাপের মুখে আবারও কলকাতা নাইট রাইডার্সের ত্রাতার ভূমিকায় আন্দ্রে রাসেল। বিধ্বংসী ইনিংস দিয়ে কেকেআর-এর হয়ে ২০০ পেরিয়ে গেলেন ক্যারিবিয়ান তারকা।

২৫ বলে ৬৪ রানের নির্মম ইনিংস খেলেন রাসেল। তার ইনিংসে ছিল ৭টি ছক্কা ও ৩টি চার। মৌসুমের প্রথম ম্যাচ থেকেই টিম ম্যানেজমেন্ট এবং ভক্তরা দলের সবচেয়ে পারদ খেলোয়াড়কে তার পুরোনো ফর্মে দেখে রোমাঞ্চিত হয়েছিল।

শুক্রবার আরসিবির বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে নামবে কেকেআর। চিন্নাস্বামী স্টেডিয়ামেও রাসেল ঝড় দেখার অপেক্ষায় রয়েছেন ক্রিকেট প্রেমিরা। কিন্তু ম্যাচের আগে যে কথ বললেন রাসেল তাতে কিছুটা হলেও হতাশ ফ্যানেরা।

আরসিবি ম্যাচের আগের দিন সাংবাদিকরা রাসেলকে প্রশ্ন করেন চিন্নাস্বামীতেও কী আগের দিনের ফর্মেই পাওয়া যাবে আন্দ্রে রাসেলকে। জবাবে কেকেআর বিগ হিটার বললেন,"আমি চাইব যাতে আমাকে ব্যাট করতে না নামতে হয়।"

এমন উত্তরে কিছুটা হলেও হকচকিয়ে যান সকলেই। পরে তাঁর উত্তরের ব্যাখ্যা দিয়ে আন্দ্রে রাসেল বলেন,"প্রথম ম্যাচে আমাদের টপ অর্ডারের ব্যাটাররা বড় রান পাননি। দ্বিতীয় ম্যাচে ওরা রান করার জন্য মুখিয়ে আছে। আমি চাইব ওরা পুরো ওভার ব্যাট করুক। যাতে আমাকে নামতে না হয়।"

দলের টপ ব্যাটারদের স্বার্থে এমন মন্তব্য করলেও যদি তাঁকে নামতে হয় শেষের দিকে কয়েক বল খেলার জন্য, তাহলে বিধ্বংসী মেজাজেই পাওয়া যাবে বলেও জানিয়েছেন ক্যারিবিয়ান তারকা।

এক ঝলকে দেখে নিন আরসিবির বিরুদ্ধে কেকেআরের সম্ভাব্য একাদশ: ফিল সল্ট (উইকেটকিপার), ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), নীতিশ রানা, রিঙ্কু সিং, রমনদীপ সিং, আন্দ্রে রাসেল, মিটেল স্টার্ক, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী। ইমপ্যাক্ট প্লেয়ার- সূয়াশ শর্মা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

সুনীল নারিন ও ফিল সল্টের ঝড়ের সুবাদে কলকাতা নাইট রাইডার্স স্কোরবোর্ডে ২৬১ রান করে। কিন্তু ...

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

আইপিএল থেকেই ওপেনার সুনিল নারিনের যাত্রা শুরু হয়। তবে এবারের আসরের আগে মূলত মেকশিফট ওপেনার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে