| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে ফিরছেন সাকিব

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ২২ ১৯:২৯:০৮
ব্রেকিং নিউজ ; জাতীয় দলে ফিরছেন সাকিব

সিদ্ধান্ত বদল করলেন সাকিব আল হাসান। শ্রীলঙ্কা সিরিজে না খেলার ঘোষণা দিলেও এবার মাঠে ফিরতে আগ্রহী তিনি। লঙ্কার বিপক্ষে টেস্ট খেলার জন্য ধর্না দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। ক্যাপ্টেন নাজমুল হুসেন শান্ত ও বোর্ড সদস্যদের কাছে একই ইচ্ছা প্রকাশ করেন। পরিস্থিতি বিবেচনা করে সাকিবকে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেন পাপন।

কী হলো সাকিব আল হাসানের? তিনি নিজেই নামটি সরিয়ে দিয়েছিলেন, বলেছেন যে তিনি শ্রীলঙ্কা সিরিজে খেলবেন না, কারণ তিনিই তার ফিরে আসার প্রতিবাদ করছেন সকল মহলে। তবে তাকে ঘিরে নানা রাজনৈতিক বিতর্ক? একটু শান্তি পেতে বেড়া থেকে বেরিয়ে দ্রুত মাঠে নামতে চান!

সাকিব বিসিবি বসনাজমুল হাসান পাপনের কাছে ২২ গজে ফিরে আসার অনুরোধ জানিয়েছেন। একই ইচ্ছা প্রকাশ করেছেন অধিনায়ক শান্তুসহ বোর্ডের অন্য সদস্যরাও। কিন্তু ফিটনেস নিয়ে নীতিনির্ধারকদের ভাবতে হবে। নাজমুল হাসান পাপন বলেন, ‘পরিচালকদের সঙ্গে নাকি বলেছে সে (সাকিব) দ্বিতীয় টেস্ট খেলবে। ও এসেছিল এখানে। বলল যে, খেলতে চাচ্ছে। ওর নিজেরও একটু বোঝা দরকার। কী অবস্থা ফিটনেসের। দুই একটা ম্যাচ না খেললে বলা যাচ্ছে না। এটা নির্ভর করছে ওর ওপরে। ওর ফিটনেসের কী অবস্থা সেটার ওপর।’

ইনজুরিতে একেবারেই টালমাটাল অবস্থা বাংলাদেশ দলের। ব্যাটে-বলে কোথাও নেই অভিজ্ঞরা। পরিস্থিতি বিবেচনায় দ্বিতীয় টেস্টেই মাঠে ফিরছেন সাকিব। এরই মধ্যে সবুজ সংকেত দিয়েছেন বোর্ড সভাপতি। লঙ্কানদের বিপক্ষে অলরাউন্ডার সাকিবকে চায় বাংলাদেশ। পাপন বলেন, ‘যদি সব কিছু ঠিক থাকে, দ্বিতীয় টেস্ট খেলার সম্ভাবনা খুব বেশি ওর। কারণ এই টেস্ট ম্যাচটা যে খেলবে আমাদের তো প্লেয়ার-ই পাচ্ছি না। এখন পর্যন্ত, তামিম, সাকিব, মুশফিক, রিয়াদের মতো খেলোয়াড় আমাদের বাংলাদেশে নাই। এর মধ্যে কঠিন সাকিব হওয়া। কারণ ও ব্যাট না হয় বল, একটা না একটা দিয়ে অবদান রাখবে।’ আগামী ৩০ মার্চ চট্টগ্রামে দ্বিতীয় টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে শুক্রবার সিলেটে প্রথম টেস্টে মুখোমুখি হয়েছে টিম টাইগার-লায়ন। শ্রীলঙ্কার ২৮০ রানের জবাবে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ৩২ রান।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ডু অর ডাই ম্যাচে টস হারল মুস্তাফিজের চেন্নাই, দেখে নিন চেন্নাইয়ের একাদশ

ডু অর ডাই ম্যাচে টস হারল মুস্তাফিজের চেন্নাই, দেখে নিন চেন্নাইয়ের একাদশ

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

মুস্তাফিজকে ৪ ওভার বোলিং না করানোর অবিশ্বাস্য কারন জানালেন ধোনি

মুস্তাফিজকে ৪ ওভার বোলিং না করানোর অবিশ্বাস্য কারন জানালেন ধোনি

গতকাল রাতে আইপিএলে ডু আর ডাই ম্যাচে হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিল চেন্নাই। টস হেরে প্রথম ব্যাট ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে