| ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চেন্নাইয়ের একাদশে কি জায়গা পাবেন মুস্তাফিজ!

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ২২ ১৮:২৯:১৬
চেন্নাইয়ের একাদশে কি জায়গা পাবেন মুস্তাফিজ!

মুস্তাফিজুর রহমানের চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম আসর। গত বছরের সেরা খেলোয়াড় মাথিশা পাথিরানা ট্রফি ধরে রাখার মিশনে চেন্নাইয়ে নেই। ইনজুরির কারণে প্রথম কয়েকটি ম্যাচ মিস করেন তিনি। মুস্তাফিজ কি পাথিরানার স্থানে সুযোগ পাবেন না?

শুক্রবার (২২ মার্চ) রাত সাড়ে ৮টায় চিদাম্বরম স্টেডিয়ামে চেন্নাই-বেঙ্গালুরু খেলবে। এই ম্যাচে শুরুর লাইনআপে মুস্তাফার উপস্থিতি নির্ভর করে বেশ কিছু বিষয়ের ওপর।

মাথিশা পাথিরানা ছাড়াও চেন্নাইয়ের গুরুত্বপূর্ণ বিদেশীরা হলেন ডেভন কনওয়ে, রাশেন রবীন্দ্র, ড্যারিল মিচেল, মহেশ থেকশানা, মঈন আলী এবং মিচেল স্যান্টনার। তার মধ্যে কনওয়ে ইনজুরির কারণে বেশ কয়েকটি ম্যাচ মিস করবেন। তবে রবীন্দ্র, ড্যারিল মিচেল, থেকশানা, মঈন আলী এবং স্যান্টনার দলের জন্য সমান গুরুত্বপূর্ণ। চেন্নাই সম্ভবত এখান থেকে রবীন্দ্র, ড্যারিল, মঈন এবং থেকশানাকে ৪-জনের পদের জন্য বেছে নেবে। এই ক্ষেত্রে, ফিজ বাদ দেওয়া হবে। মঈন আলী একাদশে না থাকলে সুযোগ পেতে পারেন কাটিং মাস্টার।

বদলির সুযোগ কাজে লাগিয়ে চাইলে মুস্তাফিজকে খেলাতেও পারে চেন্নাই। তবে কোনো কারণে টাইগার পেসারকে একাদশে না নিলে দেশীয় পেসারদের দিয়েই কাজটা চালাতে চাইবে চেন্নাই। সেক্ষেত্রে মুকেশ চৌধুরী কিংবা গত বছরের পারফর্মার তুষার দেশপান্ডে ঠাঁই পেতে পারেন ১১ জনের জায়গায়। ধোনির অধীনে ১৬ ম্যাচে ২১ উইকেট নিয়েছিলেন পান্ডে।

আগে ব্যাটিং ও ফিল্ডিংয়ের ওপর ভিত্তি করে ক্রিকইনফো চেন্নাইয়ের যে দুটো একাদশ দিয়েছে, সেখানে রাখা হয়নি ফিজকে। তারা সুযোগ দেখছে দীপক চাহার, শার্দুল ঠাকুর, তুষার ও মুকেশদের।

ক্রিকইনফোর মতে, চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ:

আগে ব্যাট করলে

রুতুরাজ গায়কওয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, আজিঙ্কা রাহানে, মঈন আলি, ড্যারেল মিচেল, শিভম দুবে, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (উইকেটরক্ষক), শার্দুল ঠাকুর, দীপক চাহার ও মহেশ থিকশানা।

আগে ফিল্ডিং করলে

রুতুরাজ গায়কওয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, আজিঙ্কা রাহানে, মঈন আলি, ড্যারেল মিচেল, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (উইকেটরক্ষক), শার্দুল ঠাকুর, দীপক চাহার, মহেশ থিকশানা, ১১ মুকেশ চৌধুরী/তুষার দেশপান্ডে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হায়দ্রাবাদ ম্যাচে আগে ধোনিদের কাছ থেকে এক বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

হায়দ্রাবাদ ম্যাচে আগে ধোনিদের কাছ থেকে এক বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

চলমান আইপিএলে চেন্নাইয়ের জার্সিতে দারুণ শুরু করেছেন মুস্তাফিজ। ফলস্বরূপ, ফিজ সত্যিই চেন্নাইয়ের হিরো হয়ে উঠেছে। ...

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন বিরাট কোহলি

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন বিরাট কোহলি

চলমান আইপিএলে দুর্দান্ত পারফর্ম করছেন বাংলাদেশি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরু থেকেই ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে