| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

হাথুরু যে মন্ত্রে রিশাদকে পেল বাংলাদেশ!

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ১৯ ১২:৫৮:১৪
হাথুরু যে মন্ত্রে রিশাদকে পেল বাংলাদেশ!

হয়তো নতুন কোনো প্রতিভা পেয়েছে বাংলাদেশ। বাংলাদেশি ক্রিকেটের সবচেয়ে বড় দুর্বলতা ছিল লেগ স্পিন। জুবায়ের হোসেন, আলোক কাপালি, আমিনুল ইসলাম বিপ্লবকে সবাই দিয়ে চেষ্টা করেছেন। কিন্তু সেভাবে কেউ তার জায়গা ধরে রাখতে পারবে না। এখন রিশাদ হোসেন কে নিয়ে পড়িক্ষা করেছে হাথুরু । তার যথেষ্ট প্রতিভা আছে। বোলিং ছাড়াও ব্যাটও করতে পারেন এই ক্রিকেটার।

এই প্রতিভা বাংলাদেশকে উপহার দিয়েছিলেন হাথুর সিং। তার অনেক খারাপ দিক থাকতে পারে। কিন্তু আসার পর থেকেই সে এক জন লেগ স্পিনার খুজে বেড়ান। উল্লেখ্য রিশাদ হোসেন। তিনিই একমাত্র রিশাদের সমর্থকের ভূমিকা পালন করেন। বাংলাদেশের ঘরোয়া ম্যাচে স্পিনার খেলা না হওয়ায় হাথুরু এবং বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট তার উপর ভরশা করে। এর জন্য হাথুরুকে ধন্যবাদ জানাতে হবে।

শুধু লেগ স্পিনার হিসেবে নয় তার ব্যাটও কথা বলে। বিশেষ করে তার ছক্কা মারার দক্ষতা সবাইকে অবাক করেছে। শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত একটা ইনিংস খেলেন রিশাদ। শেষের দিকে ব্যাটিং ঝড়ে ৫৩ রান করেন তিনি। যদিও ম্যাচটা জিততে পারেনি বাংলাদেশ। তবে তার ব্যাটিং আলাদা করে সবার নজর কড়েছে।

আর শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচেতো রীতি ঝড় বয়ে দিয়েছেন রিশাদ হোসেন। ১৮ বলে ৪৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এর মধ্যে ৪টি ছক্কা মারেন এই ব্যাটার। টি-টোয়েন্টিতে ইতিমধ্যে তার ব্যাট থেকে ৭টি ছক্কা এসেছে। তাই বোঝা যায় বাংলাদেশ একজন ভালো বিগ হিটার পেতে চলেছে। যদি তাকে ঠিক মত কাজে লাগানো যায় বা ভালো করে নার্সিং করা যায় তাহলে বাংলাদেশ ভালো কাউকে পেতে চলেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

এই বছর আর একটা বিশ্বকাপ কড়া নাড়ছে। গতবছর ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল খুবই বাজে ফর্ম ...

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

মোস্তাফিজের দুই উইকেটে বিশাল বড় জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। আর তাই তো লাইভে এসে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে