| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

যে শর্ত দিয়ে তামিমকে জাতীয় দলে ফেরাতে চায় বোর্ড জানালেন সুজন

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ১১ ১৮:৩৩:৫০
যে শর্ত দিয়ে তামিমকে জাতীয় দলে ফেরাতে চায় বোর্ড জানালেন সুজন

তামিম ইকবাল ও বাংলাদেশ দলের মধ্যকার অদৃশ্য দেয়াল কিছুতেই নড়ছে না। সাবেক অধিনায়ক নিজেই বলেছেন, লাল-সবুজ শার্টে ফিরতে কিছু জিনিস ঠিক করতে হবে। তবে গতকাল বোর্ড সদস্যদের সঙ্গে বসেছেন তামিম। যদিও এই সিদ্ধান্ত নিয়ে বিসিবি প্রেসিডেন্টের সঙ্গে আলোচনা মুলতুবি রয়েছে।

তবে এ নিয়ে একটি গল্প শোনালেন সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। সোমবার মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তামিম সম্পর্কে তিনি বলেন, ‘এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। আমি মনে করি তামিম বাংলাদেশের ক্রিকেটে খুবই গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার। এটা বোর্ড সিদ্ধান্ত নেবে এবং যেহেতু তিনি বলেছেন বোর্ডের সাথে বসবেন তাই তিনি পাপন ভাইয়ের সাথে কথা বলতে চান।

সিরাজ ভাই জালাল ভাইকে এই দায়িত্ব দেন পাপন। আমরা সবাই বাংলাদেশে থাকতে এত সময় লাগছে কেন? আমি জানি না আমি বিশ্বাস করি যত তাড়াতাড়ি সম্ভব একটি সমাধান পাওয়া যাবে। বার বার টক অফ দ্য টাউনে পরিণত হয়েছে। আমি মনে করি বাংলাদেশ ক্রিকেট সবকিছুর ঊর্ধ্বে। - যোগ করেন সুজন।

তামিমের এই বিষয় নিয়ে বেশি জলঘোলা হচ্ছে কি না এমন প্রশ্নে সুজন বলেন, 'আমি বলতে পারব না ‘নো কমেন্টস’। দেখেন তামিমের অভিজ্ঞতা বা পারফর্মম্যান্স নিয়ে তো কোনো কথা নেই। মিডিয়াতে আমিও শুনি। তামিমের সাথে অনেকদিন ধরেই কথা হচ্ছে না। এবারের বিপিএলে তামিমের সাথে আমার শুধু হাত মেলানো হয়েছে বাট ওইভাবে বসে কথা হয়নি। বলতে পারব না আসলে ও কি চাচ্ছে না চাচ্ছে। ও আলাদা করে সভাপতি স্যারের সাথেই বসতে চেয়েছে। আমাদের কথা না বলাই ভালো।

তামিমের শর্ত দিয়ে জাতীয় দলে খেলা নিয়ে সুজন বলেন, আমরা চাই তামিম ফিরে আসুক। তবে শর্ত দিয়ে খেলবে এই কথাটা শুনতে যেন কেমন দেখায় একজন ক্রিকেটার হিসেবে। আমি জাতীয় দলের হয়ে খেলব জাতীয় দলটা অনেক আগে। টিম ম্যানেজমেন্ট কোচ সিলেক্টর আছেন তারা যদি চিন্তা করেন অবশ্যই তামিমকে আমাদের প্রয়োজন। কিন্তু সেটা কোনো কিছুর বিনিময়ে শর্তে সেটা কতটা যৌক্তিক সেটা আমি নিজেও বলতে পারব না।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে