| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শিরোনাম

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন তামিম ইকবাল, সম্ভাবনা এবং বাস্তবতা আসলে কি!*** ব্রাভোর একপাশে ফিজ অন্যপাশে পাথিরানা, হায়দ্রাবাদে বিপক্ষে নতুন পরিকল্পনা ; বাঘ-সিংহের জুটি নিয়ে ডে'থ বোলিংয়ের বিশেষ ক্লাস*** ব্রেকিং নিউজ ; তাপমাত্রা নিয়ন্ত্রণে বড় ঘোষণা হিট অফিসার*** জিম্বাবুয়ের বিপক্ষে ৩ চমক নিয়ে দল ঘোষণা করলো বিসিবি *** ৫২৪ রানের ম্যাচে ৪ উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব বদলে দিলেন প্যাটেল পার্পল, হায়দ্রাবাদ ম্যাচের আগে দেখে নিন মুস্তাফিজের হিসাব নিকাশ*** আগামীকাল হায়দ্রাবাদের বিপক্ষে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই কোচ, দেখে নিন ম্যাচ সময়*** ব্রেকিং নিউজ ; দলে ফিরলেন তামিম, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শক্তিশালী দল ঘোষণা***

বিসিবির বোর্ড মিটিং শেষে, তামিমের কাছে যা জানতে চান বিসিবি সভাপতি

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ০৯ ২০:৩৯:৫৮
বিসিবির বোর্ড মিটিং শেষে, তামিমের কাছে যা জানতে চান বিসিবি সভাপতি

বর্তমানে দেশের ক্রিকেটে আলোচনার অন্যতম বিষয় হয়ে উঠেছে তামিম ইকবালের ভবিষ্যৎ। দেশের হয়ে এই অভিজ্ঞ ওপেনার আবার মাঠে নামবেন কিনা তাও অনিশ্চিত। শনিবার (৯ মার্চ) বিসিবির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে বিসিবির সভাপতি এবং যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

গত জুলাইয়ে আফগানিস্তান সিরিজের মাঝপথেই তামিমের অবসরের কথা বলেছিলেন বিসিবি সভাপতি। তৎকালীন অভিজ্ঞ ক্রিকেটার কেন অবসর নিয়েছিলেন তা এখনও তিনি জানেন না বলে মন্তব্য করেন পাপন। চলমান সমস্যা সমাধানে সে সময় তামিমের অবসরের কারণ তার কাছ থেকে জানা জরুরি বলে মনে করেন কেন্দ্রীয় ব্যাংকের চেয়ারম্যান।

নাজমুল হাসান পাপন বলেছেন: আমি জানি না কেন তামিম সিরিজের মাঝপথে ম্যাচ ছেড়েছিলেন। যদি আমি প্রথম সমস্যাটি না জানি তবে আমি পরবর্তী সমস্যাগুলি সমাধান করতে সক্ষম হব না। এটা আগে জানা প্রয়োজন (কেন খেলা ছেড়ে)। তামিমের কথা শুনতেই হবে।

তামিম যদি আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চায় সেখানে কোচকে জিজ্ঞেস করার কিছু নেই বলেও মন্তব্য করেন পাপন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কোচের কথা যদি বলেন, তার সঙ্গে আলাদা করে বসার কিছু আমি দেখছি না। তামিম যদি খেলতে চায়, অবশ্যই খেলবে। এ ব্যাপারে আবার কোচকে জিজ্ঞেস করার কী আছে?

তামিমের সঙ্গে নিজের সম্পর্কের কথা বলতে গিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘সবার সঙ্গেই আমার ভালো সম্পর্ক, এটা আমি মনে করি। কিন্তু আমি একা মনে করলে তো হবে না।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে ৩ চমক নিয়ে দল ঘোষণা করলো বিসিবি

জিম্বাবুয়ের বিপক্ষে ৩ চমক নিয়ে দল ঘোষণা করলো বিসিবি

৩ তারিখ থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। বলতে গেলে কিছু খেলোয়াড়দের সেরা সুযোগ ...

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন তামিম ইকবাল, সম্ভাবনা এবং বাস্তবতা আসলে কি!

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন তামিম ইকবাল, সম্ভাবনা এবং বাস্তবতা আসলে কি!

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছেন নির্বাচকরা ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে