| ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

আবারও এক হতে যাচ্ছে মেসি নেইমার সুয়ারেজ!

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ০৩ ২২:২৮:২৫
আবারও এক হতে যাচ্ছে মেসি নেইমার সুয়ারেজ!

ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার জুনিয়র বেশ কিছুদিন ধরে মাঠের বাইরে। হাঁটুর ভয়ানক ইনজুরির কারণে বেশ কয়েক মাস ফুটবল মাঠের বাইরে রয়েছেন তিনি। আসন্ন কোপা আমেরিকা টুর্নামেন্টেও তার অংশগ্রহণ না করার সম্ভাবনা বেশি। বর্তমানে পুনর্বাসন চলছে নেইমারের। মাঠে ফেরার লড়াই চলছে প্রতিদিনই।

বেশ কয়েক মাস ফুটবল দুনিয়া থেকে দূরে থাকলেও জীবনটা উপভোগ করছেন ব্রাজিলিয়ান এই তারকা। নেইমারকে দেখা যাচ্ছে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে। গত শনিবার বাহরাইন গ্র্যান্ড প্রিক্সে দেখা গেছে তাকে। তিনি সেখানে রেসিং জগতের অনেক লোকের সাথে দেখা করেছেন। আরও ছিলেন তিনবারের চ্যাম্পিয়ন ম্যাক্স ভেরস্টেপানও।

ইএসপিএন-এর সাথে কথোপকথন ছিল। সেখানে চমকপ্রদ খবর দিলেন নেইমার। ডেভিড বেকহ্যাম এবং ইন্টার মিয়ামির সহায়তায় তিনি আবার লিওনেল মেসির সাথে খেলতে চান। যদিও এটা স্পষ্ট বার্তা না, তবে নেইমার স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি আমেরিকান ক্লাবে যেতে চান।

তাকে ইন্টার মিয়ামিতে লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজের জুটি সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। এই দুজনের পাশাপাশি জর্ডি আলবা এবং সার্জিও বুসকেটস বার্সেলোনা থেকে আমেরিকান ক্লাবে গিয়েছিলেন। তারা সবাই ছিলেন নেইমারের সতীর্থ। চার বছর কাতালান ক্লাবে তাদের সতীর্থ ছিলেন নেইমার।

তবে ইন্টার মায়ামিকে নিয়ে কথা বলতে গিয়ে বরং মেসির সঙ্গে খেলার কথাই নতুন করে উচ্চারণ করলেন ব্রাজিলের এই তারকা, ‘আমার আর মেসির একসঙ্গে খেলা? আমি তেমনটাই আশা করি। সত্যিই আশা করি আমরা আবার একসঙ্গে খেলতে পারব। সবাই তাকে চেনে। আমার মনে হয়, (মায়ামিতে) সে সুখেই আছে। আর যদি সে খুশি থাকে, তবে আমিও খুশি।’

এই মুহূর্তে মাঠের বাইরে আছেন নেইমার। সৌদি ফুটবলে আল-হিলালের খেলোয়াড় তিনি। যদিও সেখানে ব্যাপক সমালোচনার শিকার তিনি। দীর্ঘদিন মাঠের বাইরে থাকলেও প্রায়ই তাকে দেখা যায় বিভিন্ন পার্টিতে। এছাড়া শারীরিকভাবেও খানিকটা মুটিয়ে গিয়েছেন। খেলার মাঝে না থাকার সুবাদে ফিটনেস হারিয়েছেন। সেটাও যেন সইতে পারছেন না সৌদি আরবের দর্শকরা।

উল্লেখ্য, ক্যারিয়ারে দুই দফায় লিওনেল মেসির সঙ্গে খেলেছেন নেইমার। প্রথমবার বার্সেলোনায়। পরের প্যারিস সেইন্ট জার্মেইনে। বার্সায় মেসির সঙ্গে ছিলেন সুয়ারেজ, আলবা কিংবা বুস্কেটস এর মতো তারকারাও। ইন্টার মায়ামির মালিক একে একে মেসির সব বন্ধুই জড়ো করেছেন ইন্টার মায়ামির গোলাপি শিবিরে। নেইমারের দিকেও যে তার নজর আছে, তা প্রকাশ পেয়েছিল আগেই। আর এবার নেইমার নিজেই জানালেন আগ্রহের কথা।

ক্রিকেট

মুস্তাফিজের মেডেন ওভারে শেষ হল চেন্নাই-পাঞ্জাব হাইভোল্টেজ ম্যাচ, দেখে নিন ফলাফল

মুস্তাফিজের মেডেন ওভারে শেষ হল চেন্নাই-পাঞ্জাব হাইভোল্টেজ ম্যাচ, দেখে নিন ফলাফল

আজ ১ মে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৪৯ তম ম্যাচে মুস্তাফিজের চেন্নাইয়ের মুখোমুখি হয়েছে পাঞ্জাব। এই ...

শেষ ম্যাচে নতুন রেকর্ড গড়ে বিদায় নিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান

শেষ ম্যাচে নতুন রেকর্ড গড়ে বিদায় নিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান

আজ ১ মে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৪৯ তম ম্যাচে মুস্তাফিজের চেন্নাইয়ের মুখোমুখি হয় পাঞ্জাব। এই ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে