| ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

‘মেসি মেসি’ স্লোগান, শুনে অদ্ভুত কান্ড করলেন রোনালদোর

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ ফেব্রুয়ারি ২৬ ১৭:৩১:২৭
‘মেসি মেসি’ স্লোগান, শুনে অদ্ভুত কান্ড করলেন রোনালদোর

সৌদি প্রফেশনাল লিগে রিয়াদ ডার্বিতে ৩-২ গোলে জয়সূচক গোলটি করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি তার ক্লাব ক্যারিয়ারে ৭৫০ তম গোলে পৌঁছেছেন। ফুটবল ইতিহাসে এমন নজির আর কোনো ফুটবলারের নেই। কিন্তু ঐতিহাসিক ম্যাচটি শিরোনাম হয়েছে অন্য কারণে। মরুভূমির দেশে চলে যাওয়ার পর আগেও তার অনুপযুক্ত আচরণের জন্য সমালোচিত হয়েছিল। আবারও এমন কিছুর পুনরাবৃত্তি করলেন এই পর্তুগিজ তারকা।

সিআরসেভেন যেখানেই যান, মেসির 'ভূত' মনে হয় তাকে তাড়িয়ে বেড়াচ্ছে। সম্প্রতি তিনি মেজাজ হারাতে শুরু করেন। গত রাতে (রবিবার) যুব ভক্তরা "মেসি, মেসি" বলে স্লোগান দেওয়ার কারণে সিআরসেভেন তাদের মেজাজ ঠিক রাখতে পারেনি। জয় নিশ্চিত করার পর রোনালদো কানের পেছনে হাত রেখে স্লোগান শোনার ভান করেন। 39 বছর বয়সী তারকা তখন আল-শাবাব সমর্থকদের প্রতি অশ্লীল অঙ্গভঙ্গি করে জয় উদযাপন করেন।

এর আগেও মেসিকে 'মেসি মেসি' স্লোগান দিয়ে অশালীন অঙ্গভঙ্গি করতে দেখা গেছে। ৯ ফেব্রুয়ারি আল হিলালের বিপক্ষে প্রীতি ম্যাচে হারের পর মেসি মেসি স্লোগানের জবাবে বাজে অঙ্গভঙ্গি করেন রোনালদো। উপরন্তু, তিনি তার শর্টস মধ্যে একটি ফ্যান দ্বারা ছুড়ে একটি স্কার্ফ স্টাফ।

এর আগে গেল বছর রোনালদোর এমন অশালীন অঙ্গভঙ্গি সৌদি আরবের ফুটবলে রীতিমতো ঝড় বইয়ে দেয়। বিশেষ করে সৌদির মতো রক্ষণশীল দেশে তার এমন নোংরা আচরণ অনেকেই মানতে পারছিলেন না। এমনকি দেশটির সামাজিক যোগাযোগের মাধ্যমে 'সমর্থকদের সঙ্গে দুর্ব্যবহারকারীকে বের করে দাও' স্লোগান ছিল ট্রেন্ডিং।

গতকাল সৌদি প্রো লিগের ম্যাচে আল নাসরের বিপক্ষে দারুণ লড়াই করেছে টেবিলের ১১ নম্বর দল আল শাবাব। পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়ায় তারা। পয়েন্ট হারানোর শঙ্কায় ছিল রোনালদোর আল নাসর। তবে অ্যান্ডারসন তালিস্কা জোড়া গোলে তা হতে দেননি। ৩-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

ম্যাচের ২১তম মিনিটে সফল স্পট কিকে মাইলফলক ছোঁয়া গোলটি করে দলকে লিড এনে দিয়েছিলেন রোনালদো। শাবাবের ডি-বক্সে তাদের ইয়াগো সান্তোসের হাতে বল লাগলে ভিএআরের সাহায্যে পেনাল্টিটি দেন রেফারি। ক্লাব ফুটবলে পর্তুগিজ তারকার মোট গোল হলো ৭৫০টি। আর ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে সংখ্যাটা ৮৭৭। এই বছরে চার ম্যাচ খেলে প্রতিটিতেই গোল করলেন রোনালদো।

ক্রিকেট

মুস্তাফিজের মেডেন ওভারে শেষ হল চেন্নাই-পাঞ্জাব হাইভোল্টেজ ম্যাচ, দেখে নিন ফলাফল

মুস্তাফিজের মেডেন ওভারে শেষ হল চেন্নাই-পাঞ্জাব হাইভোল্টেজ ম্যাচ, দেখে নিন ফলাফল

আজ ১ মে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৪৯ তম ম্যাচে মুস্তাফিজের চেন্নাইয়ের মুখোমুখি হয়েছে পাঞ্জাব। এই ...

শেষ ম্যাচে নতুন রেকর্ড গড়ে বিদায় নিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান

শেষ ম্যাচে নতুন রেকর্ড গড়ে বিদায় নিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান

আজ ১ মে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৪৯ তম ম্যাচে মুস্তাফিজের চেন্নাইয়ের মুখোমুখি হয় পাঞ্জাব। এই ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে