| ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ফোনে প্রথম বিয়ে করেছিলেন শোয়েব, ১৫ কোটি খোরপোষ দিয়ে মুক্তি পান- গোপন তথ্য ফাঁস করে দিলেন সানিয়া

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ জানুয়ারি ২৩ ১২:০৬:৫৩
ফোনে প্রথম বিয়ে করেছিলেন শোয়েব, ১৫ কোটি খোরপোষ দিয়ে মুক্তি পান- গোপন তথ্য ফাঁস করে দিলেন সানিয়া

গত কয়েকদিন ধরে পাকিস্তানি ক্রিকেট খেলোয়াড় শৌইব মালিক সংবাদ শিরোনামে রয়েছেন। তিনি তৃতীয়বারের মতো বিবাহিত। এই সমস্ত কিছুর মাঝে শোইবের প্রথম স্ত্রীকেও পাওয়া গিয়েছিল। এটা আমার বন্ধু আয়েশা। জানা গেছে যে আয়শা সিদ্দিক ফোনে শুওয়াইব মালিকের সাথে বিয়ে করেছিলেন।

সানিয়া-সানা -শোয়েব মালিকের জীবনে তাদের মধ্যে দু'জন ছিলেন। গত কয়েকদিন ধরে পাকিস্তানি ক্রিকেট খেলোয়াড় শৌইব মালিক সংবাদ শিরোনামে রয়েছেন। তিনি তৃতীয়বারের মতো বিবাহিত। যেহেতু প্রত্যেকে এই সংবাদটি জানে, তাই শ্বেব ভারতীয় টেনিস সানিয়া মির্জার সৌন্দর্যে তালাকপ্রাপ্ত। সানিয়া পরিবার এক বিবৃতিতে বলেছে যে কয়েক মাস আগে শ্বেব ও সান্যা তালাক দিয়েছিল। এই সমস্ত কিছুর মাঝে শোইবের প্রথম স্ত্রীকেও পাওয়া গিয়েছিল। এটা আমার বন্ধু আয়েশা। জানা গেছে যে আয়শা সিদ্দিক ফোনে শুওয়াইব মালিকের সাথে বিয়ে করেছিলেন।

২০১০ সালে সানিয়া মির্জার সঙ্গে শোয়েব মালিকের বিয়ের সময় জানা গিয়েছিল পাকিস্তানের তারকা ক্রিকেটারের প্রথম বিয়ের খবর। পরবর্তীতে টাইমস নিউজ নেটওয়ার্কে এক সাক্ষাৎকারে শোয়েব টেলিফোন মারফত নিজের বিয়ের খবর জানিয়েছিলেন। শোয়েব জানান, তিনি তাঁর প্রথম স্ত্রীর মুখ না দেখেই টেলিফোনে নিকাহ করেছিলেন। সেই সময় শোয়েবের বয়স ছিল মাত্র ২০ বছর। কখনও একে অপরকে সামনে থেকে না দেখেই টেলিফোনে বিয়ে করেছিলেন শোয়েব ও আয়েষা।

শোয়েব মালিক জানিয়েছিলেন, আয়েষা হঠাৎ করেই তাঁকে বিয়ে করার চাপ দিতে থাকেন। আয়েষাকে বিয়ে করতে তৈরি ছিলেন শোয়েব। কিন্তু কোনও তাড়াহুড়ো চাননি। ওদিকে আয়েষা জানান, তাঁর পরিবার তাঁদের প্রেমের ব্যাপারে জেনে গিয়েছে। যে কারণে এখন তাঁরা টেলিফোনে নিকাহ করে নেবেন। এরপর ২০০২ সালের জুনে একদিন ফোনেই শোয়েব-আয়েষার নিকাহ হয়েছিল। ২০০৫ সালের অগস্টে শোয়েব জানতে পারেন, তিনি যে মেয়েটির সঙ্গে ফোনে কথা বলেন এবং যাঁর ছবি দেখেছেন তাঁরা এক নন।

পরবর্তীতে হায়দরাবাদে থাকা আয়েষা সিদ্দিকি নামে ওই মহিলা পুলিশে শোয়েব মালিকের নামে অভিযোগ দায়ের করেন। এরপর পাক ক্রিকেটার শোয়েব তাঁকে ডিভোর্স দেন। এবং ওই মহিলাকে ১৫ কোটি টাকার খোরপোষ দিতে বাধ্য হন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

টিভিতে আজকের সকল খেলার সময় সূচি

টিভিতে আজকের সকল খেলার সময় সূচি

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় টেস্ট (২য় দিন), বিকাল ৪টা সনি টেন ২, টি স্পোর্টস টিভি এবং অ্যাপস আয়ারল্যান্ড-জিম্বাবুয়ে শুধুমাত্র পরীক্ষা ...

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা বিসিবি

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা বিসিবি

আগস্টে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তানে ...

ফুটবল

ডি মারিয়ার অবসরের পিছনে নতুন মোড় উন্মোচন

ডি মারিয়ার অবসরের পিছনে নতুন মোড় উন্মোচন

যদি মন কাঁদে তুমি চলে এসো তোমার অবদান পায়ের ছন্দ কেউ ভুলবে না। চলে যাওয়া ...

মেসিকে ক্ষমা চাইতে বলায় রেগে আগুন আর্জেন্টিনার প্রধানমন্ত্রী

মেসিকে ক্ষমা চাইতে বলায় রেগে আগুন আর্জেন্টিনার প্রধানমন্ত্রী

টানা ২য় কোপা টাইটেল জেতার পর আর্জেন্টিনা মিডফিল্ডার ফার্নান্দেজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি লাইভ ...



রে