| ঢাকা, শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

যে কারনে ১৬ বছর সম্পর্কের বিচ্ছেদের ইঙ্গিত

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৩ ডিসেম্বর ০৫ ১৬:২০:৩২
যে কারনে ১৬ বছর সম্পর্কের বিচ্ছেদের ইঙ্গিত

গত কয়েক মাস ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে বচ্চন পরিবারকে নিয়ে গুঞ্জন চলছে। বলা হচ্ছে, অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক ভালো যাচ্ছে না। এদিকে, অমিতাভ বচ্চন তার ছেলে-মেয়ের মধ্যে সম্পত্তি ভাগ করে নিয়েছেন বলে জানা গেছে। আর ছেলের স্ত্রী ঐশ্বরিয়া আলাদা থাকেন।

অভিনেত্রী এবং বচ্চন পরিবারের মধ্যে কেন দূরত্ব বাড়ছে তা নিয়ে শুধু গুজব রয়েছে। ঐশ্বরিয়া ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন। তাদের বিবাহিত জীবন প্রায় ১৬ বছর স্থায়ী হয়। বিয়ের পর বলিপাড়ার প্রায় সব অনুষ্ঠানেই একসঙ্গে দেখা গিয়েছে অভিষেক-ঐশ্বরিয়াকে।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম খবর, গত কয়েক মাস ধরে পুরনো সেই চিত্র বদলে গেছে। এখন আর একসঙ্গে দেখা যায় না অভিষেক-ঐশ্বরিয়াকে। একে অপরকে ছাড়াই হাজির হচ্ছেন বিভিন্ন জায়গায়। এমনকি বচ্চন পরিবারের অন্য কারও সঙ্গেই দেখা যাচ্ছে না ঐশ্বরিয়াকে।

গত ১ ডিসেম্বর ৫০ বছরে পা দিয়েছেন ঐশ্বরিয়া। দিনটি জীবনের বিশেষ হলেও সেদিন অনেকটা অদ্ভুতভাবেই নীরব ছিল বচ্চন পরিবার। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সাদাকালো একটি ছবি পোস্ট করে দায়সারাভাবে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন।’ কিন্তু এবার যা দেখা গেল, তা রীতিমত অবাক করেছে বলি নায়িকা এবং বচ্চন পরিবারের ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের।

এবার বিগ-বি’র ছেলে অভিষেকের হাতে বিয়ের আংটি দেখতে পাওয়া যায়নি। এ নিয়েই যত কানাঘুষা। তাহলে কি আসলেই বিচ্ছেদের ইঙ্গিত দিচ্ছেন অভিষেক? আলাদা হয়ে যাচ্ছেন ঐশ্বরিয়া?

এর আগেও একাধিকবার তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠেছে। তবে প্রতিবার সেই গুঞ্জনকে মিথ্যা বলে প্রমাণ করেছেন তারা। তবে সম্প্রতি মুম্বাইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে অভিষেককে নীল শ্যুট, চুলে নতুন ছাঁট ও চোখে চশমা অবস্থায় দেখা যায়। তার এই লুক যেমন প্রশংসা কেড়েছ, তেমনই সবার নজরে পড়েছে তার হাতে আংটি না থাকার বিষয়টি।

গত ১৬ বছরে বলা যেতে পারে এই প্রথম অভিষেকের আঙুলে বিয়ের আংটি দেখা গেল না। তবে এ নিয়ে সোশ্যালেসহ বিভিন্ন মাধ্যমে নানা চর্চা ও গুঞ্জন চললেও বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করতে দেখা যায়নি বচ্চন পরিবার কিংবা ঐশ্বরিয়াকে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

কোহলির চেয়ে আইপিএলে বেশি দাম রাহুলের, ভারতীয়দের কার দাম কত

কোহলির চেয়ে আইপিএলে বেশি দাম রাহুলের, ভারতীয়দের কার দাম কত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বিশ্ব ক্রিকেটের সব বড় তারকারা একত্রিত হয়। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ...

ভয়াবহ দুর্ঘটনার পর যেভাবে ফিরছেন ঋষভ পান্ত

ভয়াবহ দুর্ঘটনার পর যেভাবে ফিরছেন ঋষভ পান্ত

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান বসেছিলেন ঋষভ পন্ত। জীবনের ঝুঁকি নিয়ে স্বাভাবিক অবস্থায় ফিরতেও অনেক ...

ফুটবল

নেইমার কোপা অ্যামেরিকা খেলবেন কিনা জানালেন কোচ দরিভাল

নেইমার কোপা অ্যামেরিকা খেলবেন কিনা জানালেন কোচ দরিভাল

সামনের এসিএল ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। এ কারণে দলের ...

উড়তে থাকা ব্রাজিলকে রুখে দিলো মেক্সিকো

উড়তে থাকা ব্রাজিলকে রুখে দিলো মেক্সিকো

দুবাইয়ে শুরু হচ্ছে বিচ সকার বিশ্বকাপের দ্বাদশ আসর। ৬ টি মহাদেশের ১৬ টি দেশ অংশগ্রহণ ...



রে