| ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

যে কারনে ১৬ বছর সম্পর্কের বিচ্ছেদের ইঙ্গিত

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৩ ডিসেম্বর ০৫ ১৬:২০:৩২
যে কারনে ১৬ বছর সম্পর্কের বিচ্ছেদের ইঙ্গিত

গত কয়েক মাস ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে বচ্চন পরিবারকে নিয়ে গুঞ্জন চলছে। বলা হচ্ছে, অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক ভালো যাচ্ছে না। এদিকে, অমিতাভ বচ্চন তার ছেলে-মেয়ের মধ্যে সম্পত্তি ভাগ করে নিয়েছেন বলে জানা গেছে। আর ছেলের স্ত্রী ঐশ্বরিয়া আলাদা থাকেন।

অভিনেত্রী এবং বচ্চন পরিবারের মধ্যে কেন দূরত্ব বাড়ছে তা নিয়ে শুধু গুজব রয়েছে। ঐশ্বরিয়া ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন। তাদের বিবাহিত জীবন প্রায় ১৬ বছর স্থায়ী হয়। বিয়ের পর বলিপাড়ার প্রায় সব অনুষ্ঠানেই একসঙ্গে দেখা গিয়েছে অভিষেক-ঐশ্বরিয়াকে।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম খবর, গত কয়েক মাস ধরে পুরনো সেই চিত্র বদলে গেছে। এখন আর একসঙ্গে দেখা যায় না অভিষেক-ঐশ্বরিয়াকে। একে অপরকে ছাড়াই হাজির হচ্ছেন বিভিন্ন জায়গায়। এমনকি বচ্চন পরিবারের অন্য কারও সঙ্গেই দেখা যাচ্ছে না ঐশ্বরিয়াকে।

গত ১ ডিসেম্বর ৫০ বছরে পা দিয়েছেন ঐশ্বরিয়া। দিনটি জীবনের বিশেষ হলেও সেদিন অনেকটা অদ্ভুতভাবেই নীরব ছিল বচ্চন পরিবার। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সাদাকালো একটি ছবি পোস্ট করে দায়সারাভাবে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন।’ কিন্তু এবার যা দেখা গেল, তা রীতিমত অবাক করেছে বলি নায়িকা এবং বচ্চন পরিবারের ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের।

এবার বিগ-বি’র ছেলে অভিষেকের হাতে বিয়ের আংটি দেখতে পাওয়া যায়নি। এ নিয়েই যত কানাঘুষা। তাহলে কি আসলেই বিচ্ছেদের ইঙ্গিত দিচ্ছেন অভিষেক? আলাদা হয়ে যাচ্ছেন ঐশ্বরিয়া?

এর আগেও একাধিকবার তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠেছে। তবে প্রতিবার সেই গুঞ্জনকে মিথ্যা বলে প্রমাণ করেছেন তারা। তবে সম্প্রতি মুম্বাইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে অভিষেককে নীল শ্যুট, চুলে নতুন ছাঁট ও চোখে চশমা অবস্থায় দেখা যায়। তার এই লুক যেমন প্রশংসা কেড়েছ, তেমনই সবার নজরে পড়েছে তার হাতে আংটি না থাকার বিষয়টি।

গত ১৬ বছরে বলা যেতে পারে এই প্রথম অভিষেকের আঙুলে বিয়ের আংটি দেখা গেল না। তবে এ নিয়ে সোশ্যালেসহ বিভিন্ন মাধ্যমে নানা চর্চা ও গুঞ্জন চললেও বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করতে দেখা যায়নি বচ্চন পরিবার কিংবা ঐশ্বরিয়াকে।

ক্রিকেট

চেন্নাই ছাড়ার আগে ধোনিদের থেকে নতুন করে বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

চেন্নাই ছাড়ার আগে ধোনিদের থেকে নতুন করে বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

আগামীকাল রাতে চেন্নাইয়ের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব। ব্যাটিং ব্যার্থতার কারনে বড় হারের শিকার হয়েছে মুস্তাফিজের দল ...

বাংলাদেশ ভারত সরকারের বড় অঙ্কের ট্যাক্স দিয়ে যত টাকা পাচ্ছে মুস্তাফিজ

বাংলাদেশ ভারত সরকারের বড় অঙ্কের ট্যাক্স দিয়ে যত টাকা পাচ্ছে মুস্তাফিজ

শশাঙ্ক সিং, যিনি বোলারদের গুঁড়িয়ে দিয়ে পাঞ্জাবকে রেকর্ড জয় এনে দিয়েছিলেন। তিনি ফিজের কাটারের সামনে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে