| ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ব্রেকিং নিউজঃ হু হু করে বাড়লো সোনার দাম

জাতীয় ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৩ মার্চ ১৫ ২১:০৯:১৫
ব্রেকিং নিউজঃ হু হু করে বাড়লো সোনার দাম

সব থেকে ভালো মানের স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৬৮৩ টাকা বাড়িয়ে স্বর্ণের নতুন দাম নির্ধারণ করা হয়েছে। এতে ভালো মানের প্রতি ভরি স্বর্ণের দাম বেড়ে হয়েছে ৯৩ হাজার ৪২৯ টাকা।

এখন থেকে স্বর্ণের এই নতুন দাম কার্যকর করা হবে বলে জানিয়েছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)।

জুসের মূল্য নির্ধারণ ও মূল্য পর্যবেক্ষণ সংক্রান্ত স্থায়ী কমিটি বৈঠক করে এই দাম বাড়ানোর সিদ্ধান্ত নেয়। পরবর্তীতে মূল্য নির্ধারণ ও মূল্য পর্যবেক্ষণ সংক্রান্ত স্থায়ী কমিটির ভাইস চেয়ারম্যান এনামুল হক ভূইয়া লিটনের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে দাম বাড়ানোর এ সিদ্ধান্ত জানানো হয়েছে।

এতে বলা হয়, স্থানীয় বাজারে তেজাবী স্বর্ণের দাম বেড়েছে। তাই সার্বিক পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশ জুয়েলারি সমিতি স্বর্নের নতুন দাম নির্ধারণ করেছে, যা এখন থেকে কার্যকর হবে।

রুপোর দাম গ্রামের নিরিখে-

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ১ গ্রাম রুপোর দাম ছিল ৬৮.৫০ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের রুপোর দাম যাচ্ছে ৬৮.৫০ টাকা।

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ৮ গ্রাম রুপোর দাম ছিল ৫৪৮ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের রুপোর দাম যাচ্ছে ৫৪৮ টাকা।

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ১০ গ্রাম রুপোর দাম ছিল ৬৮৫ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের রুপোর দাম যাচ্ছে ৬৮৫ টাকা।

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ১০০ গ্রাম রুপোর দাম ছিল ৬৮৫০ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের রুপোর দাম যাচ্ছে ৬৮৫০ টাকা।

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ১ কেজি রুপোর দাম ছিল ৬৮৫০০ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের রুপোর দাম যাচ্ছে ৬৮৫০০ টাকা।

২২ ক্যারাট সোনার দাম গ্রামের নিরিখে-

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ১ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৫৩১৫ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৩১৬ টাকা।

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ৮ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৪২৫২০ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৪২৫২৮ টাকা।

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৫৩১৫০ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৩১৬০ টাকা।

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ১০০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৫৩১৫০০ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৩১৬০০ টাকা।

২৪ ক্যারাট সোনার দাম গ্রামের নিরিখে-

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৫৭৯৮ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৭৯৯ টাকা।

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ৮ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৪৬৩৮৪ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৪৬৩৯২ টাকা।

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৫৭৯৮০ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৭৯৯০ টাকা।

- গতকাল, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ তারিখে ১০০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৫৭৯৮০০ টাকা, আজ, বুধবার, ১৫ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৭৯৯০০ টাকা।

ক্রিকেট

মুস্তাফিজ-পাথিরানা দুজনই খেলবেন চেন্নাইয়ের পরের ম্যাচ দিল্লির বিপক্ষে!

মুস্তাফিজ-পাথিরানা দুজনই খেলবেন চেন্নাইয়ের পরের ম্যাচ দিল্লির বিপক্ষে!

চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ড্যারেন ব্রাভো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরুতেই মুস্তাফিজকে নিয়ে তার পরিকল্পনার ...

ব্রেকিং নিউজ ; নতুন অধিনায়কের নাম ঘোষণা করল পিসিবি

ব্রেকিং নিউজ ; নতুন অধিনায়কের নাম ঘোষণা করল পিসিবি

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে। অবশেষে তাই সত্যি হয়ে গেল! ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

দুই জয়ের মাধ্যমে কোপা আমেরিকার জন্য ড্রেস রিহার্সেল শেষ করল বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কোপা আমেরিকায় ...



রে