| ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

সৌম্যই হতে পারেন টাইগারদের এই সমস্যার সমাধান

২০২২ সেপ্টেম্বর ২৭ ১৭:১৪:২১
সৌম্যই হতে পারেন টাইগারদের এই সমস্যার সমাধান

ওপেনিং সঙ্কটে ভুগছে টাইগাররা। বিশেষ করে ক্রিকেটের শর্টার ফরম্যাটে সেই সঙ্কট আরও তীব্র। নেই কোনো হার্ড হিটার ব্যাটার। তামিম বিদায় নেওয়ার পর নাঈম শেখ, এনামুল বিজয়, সাব্বির রহমান কিংবা লিটন দাস; কেউই যেনো পাওয়ার প্লের ওভারগুলোতে কাঙ্ক্ষিত সাফল্য এনে দিতে পারছেন না দলকে।

যদিও এই জায়গায় তামিমের ডট বল খেলার প্রবণতাও ছিল দেশের ক্রিকেটের বহুদিনের চর্চিত বিষয়। মেহেদী মিরাজকে ওপেনিংয়ে নামিয়ে সেই সঙ্কট নিরসনের চেষ্টাও করা হচ্ছে। তবে দীর্ঘস্থায়ী সমাধান মিলছে না কিছুতেই।

সাম্প্রতিক কোনো বিধ্বংসী ইনিংস খেলার নজির নেই সৌম্য সরকারেরও; ঘরোয়া লিগে কিংবা 'এ' দলের হয়েও তেমন কোনো পারফর্মেন্স দেখাতে পারেননি তিনি।

জাতীয় দল থেকে বাদ পড়ার পর তিনি কেবল নিজেকে হারিয়ে খুঁজছেন।তারপরও ওপেনার সঙ্কট ঘোঁচাতে দেশের ক্রিকেট বিশ্লেষকদের একাংশ মনে করেন, একসময় হার্ড হিটার তকমা বাগিয়ে নেওয়া সৌম্যকে দিয়ে ওপেনিংয়ের সমস্যা কিছুটা হলেও দূর হতে পারে।

এশিয়া কাপে বাংলাদশের চরম ব্যর্থতার পর দেশের ক্রিকেটাঙ্গনে দাবি ওঠে, সৌম্য সরকারকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে নেওয়ার। সৌম্য টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ডাকও পেয়ে যান।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে