| ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

ক্রিকেটারদের সম্মানে নৈশভোজের আয়োজন করেন এমপি জ্যাকব

২০২২ জুন ৩০ ১৬:৩৮:৫৫
ক্রিকেটারদের সম্মানে নৈশভোজের আয়োজন করেন এমপি জ্যাকব

'পদ্মা সেতু ফ্রেন্ডশিপ ক্রিকেট সিরিজ' খেলতে এক মাসব্যাপী ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। সেখানে ইতিমধ্যেই দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলেছে বাংলাদেশ-উইন্ডিজ।

পুরো ডমিনিকান দল বর্তমানে টি-টোয়েন্টি সিরিজ খেলতে প্রস্তুত। তাদের সাথে যোগ দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সৌজন্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, যিনি বাংলাদেশ জাতীয় দলের সম্মানে সেন্ট লুসিয়ায় একটি নৈশভোজের আয়োজন করেছিল।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির আয়োজিত সেই নৈশভোজে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তিন ফরম্যাটের সকল খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

এ সময় জাতীয় দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির হাতে বাংলাদেশ জাতীয় দলের জার্সি উপহার হিসেবে প্রদান করেন।

উল্লেখ্য, বিসিবির সৌজন্যে ওয়েস্ট ইন্ডিজ (বারবাডোজ, সেন্ট লুসিয়া, ডমিনিকা) সফর করছেন তিনি। তার সঙ্গে রয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবির পরিচালক নাইমুর রহমান দুর্জয় এমপি।

উইন্ডিজ সফরে অবশ্য বাংলাদেশ টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছে। সাদা পোশাকের ম্যাচ হারলেও টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে জয়ের আশা করছে বাংলাদেশ।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে