| ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

রোহিত ও কোহলিকে অনেক বড় দু;সংবাদ দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ড

২০২২ জুন ৩০ ০০:১১:১৮
রোহিত ও কোহলিকে অনেক বড় দু;সংবাদ দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ড

রোহিত কোভিডে আক্রান্ত হওয়ার কারণে এমনিতেই এজবাস্টন টেস্ট থেকে ছিটকে গিয়েছেন। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ থেকেও তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে পাওয়া যাবে না বিরাট কোহলী, রোহিত শর্মা-সহ ভারতীয় দলের একাধিক প্রথম সারির ক্রিকেটারকে। প্রথম ম্যাচে তাঁদের বিশ্রাম দেওয়া হয়েছে। এই সিদ্ধান্ত নিয়েছে ভারতের নির্বাচক কমিটি।

ম্যাচ পাঁচ দিনই চললে এজবাস্টন টেস্ট শেষ হওয়ার কথা ৫ জুলাই। তার ঠিক দু’দিন পরেই সাউদাম্পটনে রয়েছে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ফলে এজবাস্টন টেস্টে খেলা ক্রিকেটাররা বিশ্রাম পাবেন না। তাই ৬-৮ জুলাই, এই তিন দিন রোহিত, কোহলী, যশপ্রীত বুমরা, ঋষভ পন্থের মতো প্রথম সারির ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি ম্যাচে যে দল খেলেছিল, তারাই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে খেলবে। ডাবলিন থেকে সেই দল ইংল্যান্ডের ডার্বিশায়ারে চলেও এসেছে। সেখান থেকে তারা সাউদাম্পটনের উদ্দেশে রওনা দেবে। রোহিতরা এজবাস্টনেই থাকবেন। সেখানেই দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ হওয়ার কথা।

রোহিত যদি ফিট হন, তা হলেই দ্বিতীয় টি-টোয়েন্টি থেকে তিনি খেলতে পারবেন। না হলে হয়তো বুমরাকে টি-টোয়েন্টি সিরিজেও নেতৃত্ব দিতে দেখা যাবে। অবশ্য হার্দিক পাণ্ড্যের নেতৃত্ব দানের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। প্রসঙ্গত, আয়ারল্যান্ড সিরিজে খেলা বেশির ভাগ ক্রিকেটারই টি-টোয়েন্টি সিরিজ পর্যন্ত থাকবেন। ফলে কোচ রাহুল দ্রাবিড়ের হাতে একাধিক বিকল্প থাকছে। তিনি পছন্দ মতো ক্রিকেটার বেছে নিতে পারবেন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে