| ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

মুমিনুলের অধিনায়ক হওয়ার সময় নেই বললেন পাপন

২০২২ জুন ২৯ ২১:১০:৩৬
মুমিনুলের অধিনায়ক হওয়ার সময় নেই বললেন পাপন

আপনি কারো ভয়ে অধিনায়কত্ব ছেড়েছেন কী?

‘না না না, আমি কারো ভয়ে না। আমিও ভালো খেলছিনা। দলও ফল পাচ্ছে না। এই সময়ে অধিনায়কত্ব করাটা কঠিন। আমি যদি সৎ থেকে চিন্তা করি, তাহলে মনে হয় এখন অধিনায়কত্ব না করাটাই ভালো।’- শ্রীলঙ্কা সিরিজ শেষে টেস্ট অধিনায়কত্ব ছাড়া নিয়ে এভাবেই নিজের মত প্রকাশ করেছিলেন মুমিনুল হক।

৩১ মে টেস্ট অধিনায়কের পদ থেকে পদত্যাগের জন্য বোর্ড তাকে চাপ দিচ্ছে কিনা জানতে চাইলে মুমিনুল বলেন, তিনি স্বেচ্ছায় অধিনায়কত্ব থেকে পদত্যাগ করেছেন।

এ সময় বিসিবির প্রধান নির্বাহী নাজমুল হাসান পাপন বলেন, মুমিনুলের অধিনায়ক হওয়ার সময় নেই। বিষয়টি নিয়ে তারা চিন্তিত নয়।

অথচ আজ (২৯ জুন) ঠিক এক মাস পরে নাজমুল হাসানের সুর পুরোটাই বদলে গেছেন। বিসিবির বোর্ড মিটিং শেষে আজ নাজমুল হাসান পাপন জানিয়েছেন, মুমিনুলকে অধিনায়কত্ব থেকে সরিয়েছেন তারাই।

আজ বোর্ডের মিটিং শেষে গণমাধ্যমে কথা বলার সময় নাজমুল হাসান পাপন বলেছেন, ‘মুমিনুল, আপনারা মনে করেন আরও দুই তিন সিরিজ আগে ওকে সরিয়ে দেওয়া উচিত ছিল? আমার তো মনে হয় না।

আমরা ওকে যথেষ্ট সময় দিয়েছি। তারপরে আমরা ওকে অধিনায়কত্ব থেকে সরিয়েছি এবং অটো নিয়মে আমরা এখানে কিচ্ছু জানি না, আমি দেখলাম সেকেন্ড টেস্টে ও নাই। এখানে অন্য আরেকজনও নাই থাকতে পারতো।’

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে