| ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

ব্রেকিং নিউজ: কোহলিদের উপর নিষেধাজ্ঞা জারি করলো বিসিসিআই

২০২২ জুন ২৯ ১৭:৫৩:৫৪
ব্রেকিং নিউজ: কোহলিদের উপর নিষেধাজ্ঞা জারি করলো বিসিসিআই

ভারতীয় ক্রিকেটারদের নিষেধাজ্ঞা দিয়েছে বিসিসিআই। ঘোরাঘুরি বন্ধ বিরাট কোহলিদের। গত শনিবার ভারতের টেস্ট অধিনায়ক রোহিত শর্মা করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। এদিকে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট শুরু হয়েছে তিন দিন পর। এর আগে রোহিত শর্মার করোনা নিয়ে চিন্তিত ছিল ভারতীয় বোর্ড।

আর সেই কারণে জৈবদুর্গ না থাকলেও বিরাট কোহলিদের বাইরে ঘুরতে যাওয়া, রেস্তরাঁয় খেতে যাওয়ার উপর নিষেধাজ্ঞা জারি করল বিসিসিআই।

শনিবার জানা যায় রোহিত করোনা আক্রান্ত। ভারত সেই সময় লেস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলছিল। সঙ্গে সঙ্গে রোহিতকে নিভৃতবাসে পাঠানো হয়। এই সিরিজে জৈবদুর্গ নেই। কিন্তু করোনা চলে যায়নি।

চার রানের আক্ষেপ! ২২৬ রানের টার্গেটে ভারতকে প্রায় কাঁদিয়ে দিয়েছিল আয়ারল্যান্ডসেঞ্চুরিতে শচিনের রেকর্ড ভাঙলেন হুদা; সর্বোচ্চ জুটির দিনে সর্বোচ্চ ডাকের রেকর্ড গড়ল ভারত বিরাটরা বাইরে ঘুরে বেড়ালে আরও ক্রিকেটারের করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকবে। সেই কারণেই এমন নিষেধাজ্ঞা জারি করল বোর্ড।

বিসিসিআই-এর এক কর্তা সংবাদ সংস্থা এএনআই-কে বলেন, “বেশ কিছু ক্রিকেটার বাইরে ঘুরে বেড়ানোয় বোর্ড বিরক্ত। তাঁদের সাবধানও করা হয়েছে। কেউ কেউ সমর্থকদের সঙ্গে ছবি তুলছেন। এটা সাংঘাতিক হতে পারে। ক্রিকেটারদের ঘরে থাকতে বলা হয়েছে, সব রকম সুরক্ষা ব্যবস্থা মেনে চলতে বলা হয়েছে।”

বিরাট, রোহিতের মতো ক্রিকেটারদের সমর্থকদের সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছিল। তাঁদের সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। উইকেটরক্ষক ঋষভ পন্থের ছবিও নেটমাধ্যমে পাওয়া গিয়েছে। যেখানে তাঁকে সমর্থকদের মাঝে দেখা গিয়েছে। এই ঘটনা খুব ভাল ভাবে নেয়নি বোর্ড।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে