| ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

মুক্তির আগেই সাড়া ফেলে দিয়েছে অনন্ত বর্ষার নতুন সিনেমা ‘দিন-দ্য ডে’র ট্রেলার ভিডিওসহ

২০২২ জুন ২০ ১২:৪৯:৪৪
মুক্তির আগেই সাড়া ফেলে দিয়েছে অনন্ত বর্ষার নতুন সিনেমা ‘দিন-দ্য ডে’র ট্রেলার ভিডিওসহ

বাংলাদেশ সিনেমাকে অনন্য পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছে অনন্ত বর্ষা জুটি। এবারও তার ব্যতিক্রম নয়। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে তাদের নতুন ছবি দিন দ্যা ডে। এই সিনেমাটি নিমির্ত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। এই সিনেমার বাংলাদেশের অংশের প্রযোজক অনন্ত জলিল। অর্থাৎ বাংলাদেশে শুটিংয়ে যে অর্থ ব্যয় হয়েছে, তিনি সেই অংশটুকুতেই লগ্নি করেছেন। অন্যান্য দেশের শুটিংয়ে ব্যয় বহন করেছে ইরানি প্রযোজক।

এর আগে সিনেমাটির একটি টিজার প্রকাশ হলে মূলত আলোচনা শুরু হয় সিনেমাটি নিয়ে। রোববার (১৯ জুন) রাতে সিনেমাটির সম্পূর্ণ ট্রেলার প্রকাশ করা হয় অনন্ত জলিলের ভেরিফায়েড অ্যাকাউন্টে। প্রকাশের পরপরই মিডিয়াপাড়ায় প্রশংসার জোয়ারে ভাসছে।

মূলত গল্পে দেখা যাবে, বাংলাদেশ থেকে যারা প্রবাসে যান, তারা বিভিন্ন সমস্যার মুখোমুখি হন। বাংলাদেশ, তুরস্ক, আফগানিস্তান, ইরান এই চার দেশ মিলিয়ে ‘দিন দ্য ডে’ সিনেমায় উঠে আসবে সেই সব লোহমর্ষক প্রেক্ষাপট।

ইরানের নির্মাতা মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় এতে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে পর্দায় হাজির হবেন অনন্ত জলিল। নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসীগোষ্ঠীকে দমন অভিযানে অংশ নেবেন তিনি।

এতে ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হয়েছে। অত্যাধুনিক সব প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে এই সিনেমাটিতে নিজেই নিজেকে ছাড়িয়ে গেছেন অনন্ত জলিল। এ ছাড়াও বাংলাদেশ ও ইরানের অভিনয়শিল্পীরা বিভিন্ন চরিত্রে রূপদান করেছেন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে