| ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

এবার দেশের জন্য মোটা অঙ্কের টাকার সুযোগটিও হাতছাড়া করলেন সাকিব

২০২১ মে ১২ ২২:১৬:৩৬
এবার দেশের জন্য মোটা অঙ্কের টাকার সুযোগটিও হাতছাড়া করলেন সাকিব

অলরাউন্ডার সাকিব আল হাসানের খেলার কথা ছিল পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ৬ষ্ঠ আসরের বাকি অংশে।

কিন্তু পিএসএলকে ‘না’ করে দিয়েছেন এই তারকা। সিদ্ধান্ত নিয়েছেন ঢাকা প্রিমিয়ার লিগের হয়ে খেলবেন। টি-টোয়েন্টি ফরম্যাটে ৩১ মে শুরু হওয়ার কথা রয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের।

প্রিমিয়ার লিগে খেলার উদ্দেশ্যে মঙ্গলবার (১১ মে) ঐতিহ্যবাহী মোহামেডান ক্লাবের হয়ে রেজিস্ট্রেশন ফর্মে সাক্ষর করেছেন সাকিব আল হাসান। ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিশ (সিসিডিএম) এর সদস্য সচিব আলী হোসেন জাগো নিউজকে জানিয়েছেন এ তথ্য। এরই মধ্যে সাকিবের সাক্ষর করা ফর্ম পাঠিয়ে দেয়া হয়েছে বিসিবিতে।

নরায় ড্রাফটের আয়োজন করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যেখানে বাংলাদেশের তিন ক্রিকেটারকে নিয়েছে পিএসএল ফ্রাঞ্চাইজিগুলো। সাকিব আল হাসান ছাড়াও বাকি দু’জন হলেন মাহমুদউল্লাহ রিয়াদ এবং লিটস দাস।

সাকিব আল হাসানের খেলার কথা ছিল লাহোর কালান্দার্সের হয়ে। জুনের প্রথম থেকেই শুরু হওয়ার কথা পিএসএল ৬ষ্ঠ আসরের বাকি অংশ। যদিও করোনার কারণে টুর্নামেন্টটা এখন রয়েছে পুরোপুরি অনিশ্চয়তার মধ্যে।

মোহামেডানের ক্রিকেট কর্মকর্তা তরিকুল ইসলাম টিটু বলেন, ‘আমরা সিসিডিএমের কাছে সাকিব আল হাসানের সাক্ষর করা ফর্ম জমা দিয়েছি। আশা করছি প্রিমিয়ার লিগে তিনি মোহামেডানের হয়ে অংশ নেবেন।’

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে