| ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

পৌঁছেই খারাপ খবরটি শুনলেন জামাল ভূঁইয়া

২০২১ মে ১২ ১৮:০৬:৪৪
পৌঁছেই খারাপ খবরটি শুনলেন জামাল ভূঁইয়া

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের রিপোর্টিংয়ের শেষ দিন ছিল আজ বুধবার । গতকাল ক্লাবের হয়ে শেষ ম্যাচ খেলে জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া আজ জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে গিয়েছিলেন।

হোটেল ইন্টারকন্টিনেন্টালে গিয়ে শোনেন ক্যাম্প স্থগিত হয়েছে। আবার শুরু ঈদের পর থেকে। কিছুক্ষণ হোটেলে অবস্থান করে আবার বেরিয়ে যান জামাল।

ক্যাম্প সম্পর্কে অধিনায়ক বলেন, ‘আমি প্রস্তুত ছিলাম ক্যাম্পের জন্য। গিয়ে শুনি ক্যাম্প স্থগিতের সিদ্ধান্ত, তাই ফিরে এসেছি।’ জামালের সাথে সাইফের আরো কয়েকজন ফুটবলার ফিরে গেছেন। আর যারা গত দুদিন ক্যাম্পে ছিলেন তারাও বাড়ির পথে রওনা হয়েছেন।

জাতীয় দলের ম্যানেজার ইকবাল হোসেন ক্যাম্প স্থগিত করা প্রসঙ্গে বলেন, ‘অনেকে আসেনি, ঈদের পর যেহেতু অনুশীলন শুরু হবে। তাই অনেকে ঈদ পরিবারের সাথে করতে চায় এজন্য আপাতত ক্যাম্প স্থগিত হয়েছে। ঈদের পর (১৬ মে) আবার খেলোয়াড়েরা ক্যাম্পে উঠবে।’

জাতীয় দলে ডাক পাওয়া ৩৩ জন ফুটবলারের মধ্যে ১০ জন বসুন্ধরা কিংসের। ১১ মে তাদের রিপোর্টিং করার কথা ছিল। এএফসি কাপ না হওয়ায় বসুন্ধরা কিংসের ফুটবলাররা হতাশ। তাই জাতীয় দলের ক্যাম্পে ফুটবলারদের ছাড়েনি ক্লাব৷ ফিফার নিয়ম অনুযায়ী এই মুহূর্তে খেলোয়াড় ছাড়ার জন্য বাধ্যও না ক্লাব। মূলত কিংসের অনড় অবস্থানের জন্য স্থগিত করতে বাধ্য হয়েছে বাফুফে।

কিংস অবশ্য বাফুফেকে চিঠি দিয়ে কাতারে জাতীয় দলের খেলা নিশ্চিত ও কাতার থেকে ফেরার পর কোয়ারেন্টাইন কয়দিন জানতে চেয়েছিল। ঈদের আগে ক্যাম্প করার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন ছিল আবার ক্যাম্প বন্ধ করে আরেক প্রশ্নের জন্ম দিল বাফুফে।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে