| ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

ঈদের আগে শেষ হলো টাইগারদের সবকিছু

২০২১ মে ১২ ১৭:৩১:০৫
ঈদের আগে শেষ হলো টাইগারদের সবকিছু

বেশকিছুদিন আগে শ্রীলঙ্কার মাটিতে থাকা অবস্থায় ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। সেই দলে রয়েছেন মোট ২৩ সদস্য। সে ঘোষণা অনুসারে ৭ তারিখ থেকে শুরু হয়েছে টাইগার ক্রিকেটারদের অনুশীলন।

যদিও শুরুতে অনুশীলনে ছিলেন না শ্রীলঙ্কায় টেস্ট খেলতে যাওয়া ক্রিকেটারদের কেউই। কারণ, শ্রীলঙ্কা থেকে ফেরার পর তারা সবাই তিনদিনের হোম কোয়ারেন্টাইন করেছে। এরপরই অনুশীলনে যোগ দিয়েছে তারা।

এছাড়া ছিলেন না সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমানও। ভারতের আইপিএল খেলে দেশে ফেরার পর তারাও রয়েছেন ১৪দিনের কোয়ারেন্টাইণে। বাকি ক্রিকেটাররা ৭ মে থেকে মিরপুরে অনুশীলন শুরু করেন।

ঈদের আগে চারদিন অনুশীলন করার কথা এই ক্রিকেটারদের। অবশেষে ৭, ৮, ৯, এবং ১০ তারিখ- এই মোট চারদিন অনুশীলন করেছে মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, মেহেদী হাসান মিরাজরা।

ঈদের আগের অনুশীলন পর্ব শেষ হলো আজ। ঈদের পর আবারও অনুশীলন শুরু হবে ১৭-১৮ মে থেকে। ১৬ তারিখ সব ক্রিকেটারের করোনা টেস্ট করা হবে। এরপর ১৭ তারিখ তারা ঢুকে যাবে বায়ো-বাবল সিকিউরিটির মধ্যে। ১৮ তারিখ থেকে ফের অনুশীলন শুরু হওয়ার কথা।

প্রসঙ্গতঃ ১৬ই মে ঢাকায় এসে পৌঁছাবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। তিনদিনের কোয়ারেন্টাইন শেষে তারা দুদিন অনুশীলন করার সুযোগ পাবে। ২৩ মে মাঠে গড়াতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে