| ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে আরও দুই ক্রিকেটার

২০২১ মে ০৪ ১৫:৩২:৩৪
নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে আরও দুই ক্রিকেটার

ধীরে ধীরে বেড়েই চলেছে আইপিএলে খেলতে থাকা ক্রিকেটারদের করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। প্রথমে বরুণ চক্রবর্তী, সন্দ্বীপ ওয়ারিয়রের পর নতুন করে আক্রান্ত হয়েছেন সানজাইজার্স হায়দরাবাদের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা।

বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে। ৪’ই মে দিল্লীতে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামার কথা ছিল সানরাইজার্স হায়দরাবাদের।

তবে টুর্নামেন্টে তৃতীয় দল হিসেবে করোনার থাবা পড়েছে ফ্র্যাঞ্চাইজিটিতে। ম্যাচের দিনই গণমাধ্যমে আসে করোনায় আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা।সাহার করোনায় আক্রান্ত হওয়ার পরই শঙ্কায় পড়ে ম্যাচ নিয়ে।

অবশ্য পরবর্তীতে আইপিএলের এবারের আসর অনির্দিষ্টকালের জন্য স্থগিতের সিদ্ধান্ত নেয় বিসিসিআই। হায়দরবাদে সাহা বাদেও দলের বাকি ক্রিকেটার কিংবা স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন কি না সেটি এখনো জানা যায়নি। এর আগে এবারের আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে নিয়ে প্রশ্ন তোলেন অস্ট্রেলিয়া এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্পিনার অ্যাডাম জাম্পা।

এটিকে অন্যতম বাজে জৈব সুরক্ষা বলয় হিসেবে আখ্যা দেন তিনি। এদিকে সাহার সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন দিল্লী ক্যাপিটালসের লেগ স্পিনার অমিত মিশ্রও। করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পরই আইসোলেশনে রাখা হয়েছে দিল্লী ক্যাপিটালসের এই ক্রিকেটারকে।

উল্লেখ্য, এর আগে প্রথম ক্রিকেটার হিসেবে করোনা আক্রান্ত হয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী। তারসঙ্গে করোনায় আক্রান্ত হন তারই সতীর্থ সন্দ্বীপ। তবে কলকাতা নাইটদের বাকি ক্রিকেটার এবং স্টাফদের করোনা পরীক্ষায় ‘নেগেটিভ’ আসে বলে জানা যায়।

কলকাতার দুই ক্রিকেটার করোনা পরীক্ষায় পজিটিভ এলেও করোনার থাবা পড়েছে চেন্নাই সুপার কিংসে। তবে কলকাতার মতো তাঁদের দলের ক্রিকেটাররা আক্রান্ত না হলেও করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে ফ্র্যাঞ্চাইজিটির বোলিং কোচ এবং বাস পরিস্কারের দায়িত্বে থাকা এক কর্মীর। এছাড়াও করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে দিল্লীর অরুণ জেটলি স্টেডিয়ামের পাঁচ মাঠ কর্মীরও।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে