| ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

রেকর্ড গড়েই জিততে হবে রাজস্থানকে

২০২১ এপ্রিল ১২ ২২:৫২:২১
রেকর্ড গড়েই জিততে হবে রাজস্থানকে

এই পাঞ্জাবের বিপক্ষেই আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ ২২৪ রান চেজ করে জয়ের রেকর্ড গড়েছিল রাজস্থান রয়েলস। সেই পাঞ্জবের বিপক্ষে আজ জিততে হলে দ্বিতীয় সর্বোচ্চ ২২১ রানের টার্গেট তাড়া করতে হবে রাজস্থানকে।

সোমবার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ২২ রানে ওপেনার মায়াঙ্ক আগারওয়ালের উইকেট হারায় পাঞ্জব। তিনে ব্যাটিংয়ে নামা ক্রিস গেইলকে সঙ্গে নিয়ে দ্বিতীয় উইকেটে ৪৫ বলে ৬৭ রানের জুটি গড়েন লোকেশ রাহুল। ২৮ বলে ৪০ রান করে ফেরেন গেইল।

এরপর দিপক হুদাকে সঙ্গে নিয়ে ব্যাটিং তাণ্ডব চালিয়ে মাত্র ৪৭ বলে ১০৫ রানের জুটি গড়েন রাহুল-হুদা। ক্রিস মরিসের শিকারে পরিনত হওয়ার আগে ২৮ বলে চারটি চার ও ৬টি ছক্কায় ৬৪ রান করে ফেরেন হুদা। ব্যাটিংয়ে নেমে গোল্ডেন ডাক পান নিকোলাস পুরান।

ইনিংসের শুরু থেকে একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে সেঞ্চুরির পথেই ছিলেন লোকেশ রাহুল। দুর্দান্ত খেলেও মাত্র ৯ রানের জন্য সেঞ্চুরির আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন পাঞ্জাব কিংসের এ অধিনায়ক। সাজঘরে ফেরার আগে ৫০ বলে ৭টি চার ও ৫টি ছক্কায় ৯১ রান করেন রাহুল। তার এমন বিধ্বংসী ইনিংসে ৬ উইকেটে ২২১ রানের পাহাড় গড়ে পাঞ্জাব।

সংক্ষিপ্ত স্কোরপাঞ্জাব কিংস: ২০ ওভারে ২২১/৬ (লোকেশ রাহুল ৯১, দিপক হুদা ৬৪, ক্রিস গেইল ৪০; চেতন সাকারিয়া ৩/৩১, ক্রিস মরিস ২/৪১, মোস্তাফিজ ৪৫/০)।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে