| ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

চেন্নাইকে আরও অপেক্ষায় রাখছেন ২ বিদেশি

২০২১ এপ্রিল ১১ ১৭:৩৭:২৪
চেন্নাইকে আরও অপেক্ষায় রাখছেন ২ বিদেশি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন জস হ্যাজেলউড। তাঁর পরিবর্তে আরেক অজি পেসার জেসন বেহরেনডর্ফকে দলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। যদিও তাকে দ্বিতীয় ম্যাচেও পাচ্ছে না মহেন্দ্র সিং ধোনির দল। সেই ম্যাচে লুঙ্গি এনগিদিরও খেলা অনিশ্চিত।

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচের পর এমনটাই জানিয়েছেন দলটির প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং। আইপিএল শুরুর ঠিক আগ মুহূর্তে বেহরেনডর্ফকে দলে ভিড়িয়েছে চেন্নাই। আর এনগিদি পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে তিনি কোয়ারেন্টাইনে আছেন। এ প্রসঙ্গে ফ্লেমিং বলেন, আমরা এনগিদিকে পাচ্ছি না (দ্বিতীয় ম্যাচেও০।

দ্বিতীয় ম্যাচের আগে সে দলের সঙ্গে যোগ দিতে পারছে না। আশা করছি সে দ্রুতই দলের সঙ্গে যোগ দেবে। যদিও বোলিং আক্রমণ নিয়ে কিছুটা চিন্তায় রয়েছে চেন্নাই। এই সময় তাই ভারতীয় বোলারদের ওপরই বেশি ভরসা রাখছেন ফ্লেমিং। সেই সঙ্গে অজি স্পিন বোলিং অলরাউন্ডার স্যাম কারানের কাছেও বাড়তি প্রত্যাশা থাকছে তাঁর।

চেন্নাই কোচ বলেছেন, ‘বেহরেনডর্ফও দলের সঙ্গে যোগ দেবে খুব তাড়াতাড়ি। এটা (বোলিং ডিপার্টমেন্ট) এমন একটি জায়গা যেখানে আমাদের কিছুটা দুর্বলতা রয়েছে। তবুও আমরা ভারতীয় বোলারদের ওপর ভরসা রাখছি এবং আমাদের স্যাম কারান রয়েছে তাঁর কাছ থেকে আমাদের আরও প্রত্যাশা থাকবে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে