| ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিরোনাম

অনেক বেড়ে গেল ডলারের দাম, দেখেনিন আজকের বিনিময় রেট কত *** বাংলাদেশের বাজারে আজ ২২, ২১, এবং ১৮ ক্যারেট সোনা ও রুপার দাম কত দেখে নিন *** টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে*** শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ *** সকালের মধ্যে ৬০ কি.মি. বেগে ঝড়ে বয়ে যেতে পারে দেশের যেসব এলাকায় জানাল আবহাওয়া অফিস*** টানা তিন দিন কমে আজ অবিশ্বাস্যভাবে বাড়ল সৌদি রিয়ালের রেট, দেখে নিন আজকের রেট কত- *** দুদিন পর আজ লাফিয়ে বাড়ল মালয়েশিয়ান রিংগিতের রেট, দেখে নিন আজকের রেট কত***

শেষ মুহূর্তে একাদশে পরিবর্তন আনলো কলকাতা

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ এপ্রিল ১১ ১৭:১৯:১১
শেষ মুহূর্তে একাদশে পরিবর্তন আনলো কলকাতা

নতুন আসরে ভাগ্য ফেরাতে তাই সাকিবকে দলে নেয় শাহরুখ খানের দল। এবাররে আসরে হট ফেভারিটের তালিকায় না থাকলেও দেশী-বিদেশি ক্রিকেটারদের মিশ্রণে বেশ শক্তিশালী দল গঠন করেছে কলকাতা।

নাইটদের অধিনায়কত্ব তুলে দেয়া হয়েছে বিশ্বকাপজয়ী অধিনায়ক ইয়ন মরগানের হাতে।

গত আসরের শুরু দিকে দীনেশ কার্তিককে অধিনায়ক করা হলেও পরবর্তিতে তাকে সরিয়ে দেয়া হয়েছিল। আর এবার শুরু থেকেই অধিনায়ক রয়েছেন মরগান। কলকাতার চার বিদেশি ক্রিকেটারের মধ্যে মরগানের সাথে থাকছেন সাকিব আল হাসান ও আন্দ্রে রাসেল। চতুর্থ বিদেশি হয়তোবা হতে পারেন লকি ফার্গুসন কিংবা প্যাট কামিন্স।

প্রতিপক্ষ দল সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রথম ম্যাচে নামতে আরছেন না টপ অর্ডার ব্যাটসম্যান জেসন রয়। ফলে সাকিবদের জন্য যে বাড়তি কিছুটা সুবিধা হতে পারে তা বলাই যায়। জেসন রয় না থাকায় দলটিতে বিদেশি ক্রিকেটার হিসেবে অন্তর্ভূক্ত হতে পারে জনি বেয়ারস্টো, রশিদ খান, মোহাম্মদ নবী ও অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

নাইটদের একাদশে থাকা ক্রিকেটারদের মধ্যে স্পটলাইট থাকবে অধিনায়ক ইয়ন মরগান আন্দ্রে রাসেল ও সাকিব আল হাসানের উপর। অন্যদিকে হায়দ্রাবাদের ডেভিড ওয়ার্নার রশিদ খান ও ঋদ্ধিমান সাহার উপর থাকবে স্পটলাইট। দুই দলের সর্বশেষ পাঁচ দেখায় ৩টি জয় রয়েছে কলকাতা নাইট রাইডার্সের। বিপরীতে হায়দ্রাবাদ জিতেছে ২ ম্যাচে।

এক নজরে দেখে নেয়া যাক দুই দলের সম্ভাব্য সেরা একাদশ

কলকাতা নাইট রাইডার্সঃ সিভাম মাভি, নিতিশ রানা, ইয়ন মরগান, আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, লকি ফার্গুসন, শুভম্যান গিল, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, হরভজন সিং, কুলদিপ যাদব।

সানরাইজার্স হায়দ্রাবাদঃ ডেভিড ওয়ার্নার, মোহাম্মদ নবী, রশিদ খান, জনি বেয়ারস্টো/কেন উইলিয়ামসন, ঋদ্ধিমান সাহা, মানিশ পান্ডে, কেদার যাদব, ভুবনেশ্বর কুমার, সন্দিপ শর্মা, নটরজান, সিদ্ধার্থ কউল।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ

শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। তবে এর ...

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

বাংলাদেশের ক্রিকেট নিয়ে দীর্ঘমেয়াদি উন্নয়ন পরিকল্পনা রয়েছে প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহের। ২০২৩ সালে ওয়ানডে বিশ্বকাপ ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে