| ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

দেখনিন প্রথম ম্যাচে যে শক্তিশালী একাদশ নিয়ে আজ মাঠে নামছে কলকাতা

২০২১ এপ্রিল ১১ ১৩:৩৮:১৪
দেখনিন প্রথম ম্যাচে যে শক্তিশালী একাদশ নিয়ে আজ মাঠে নামছে কলকাতা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ তৃতীয় ম্যাচে মাঠে নামছে সাকিব আল হাসানদের কলকাতা নাইট রাইডার্সের ও সানরাইজার্স হায়দরাবাদ। নিজের পুরোনো দল হায়দরাবাদের বিপক্ষে বাংলাদেশ সময় আটটায় মাঠে নামবেন সাকিব।কলকাতার একাদশে চার বিদেশির মধ্যে দুজনের জায়গা নিশ্চিত- অধিনায়ক ইয়ন মরগ্যান এবং মারকুটে অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

অন্য দুইটি জায়গার জন্য থাকছে ছয়টি নাম- সাকিব আল হাসান, সুনিল নারিন, টিম সেইফার্ট, লকি ফার্গুসন, প্যাট কামিনস ও বেন কাটিং। এদের টপকে আজকের একাদশে জায়গা করে নেয়া খুব একটা কঠিন হওয়ার কথা নয় সাকিবের জন্য।

এদিকে আইপিএলের প্রথম ম্যাচেই জেসন রয়কে পাবে না সানরাইজার্স হায়দরাবাদ। এটা নিঃসন্দেহে কলকাতা নাইট রাইডার্সের কাছে সুখবর। শনিবারই টিমের সঙ্গে যোগ দিয়েছেন ইংল্যান্ডের এই তারকা ওপেনার। বিসিসিআই-এর নিয়ম মেনে তাঁকে সাতদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।

কলকাতার সম্ভাব্য একাদশ: শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, সাকিব আল হাসান, ইয়ন মরগ্যান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, লকি ফার্গুসন/প্যাট কামিনস, শিভাম মাভি, ভরুন চক্রবর্তী এবং প্রাসিদ কৃষ্ণা।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ : ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা, কেন উইলিয়ামসন, মনীশ পান্ডে, বিজয় শঙ্কর, কেদার যাদব, জেসন হোল্ডার, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, টি নটরাজন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে