| ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

গতরাতে বাজে খেলার পরেই অনেক বড় শাস্তি পেলেন ধোনি

২০২১ এপ্রিল ১১ ১১:২০:০৭
গতরাতে বাজে খেলার পরেই অনেক বড় শাস্তি পেলেন ধোনি

আইপিএলের নিয়ম ভেঙে জরিমানা গুনলেন মহেন্দ্র সিং ধোনি। গত বছর আইপিএলে সময়টা ভালো যায়নি মহেন্দ্র সিং ধোনির এবং তার দল চেন্নাই সুপার কিংসেরও। সিএসকের আইপিএল শেষ করতে হয়েছিল একেবারে তলানির দিকে থেকে। এবারও টুর্নামেন্ট টা ভালো ভাবে শুরু করতে পারলোনা ধোনির দল। ব্যর্থ ছিলেন ধোনিও। আউট হয়েছেন রানের খাতা খোলার আগেই।

এমন ম্যাচে মরার উপর খাড়ার ঘা হয়ে উড়ে এসে জুড়ে বসলো বড় অঙ্কের জরিমানা। মূলত স্লো ওভার রেটের কারণেই এই জরিমানা হয়েছে ধোনির। নির্দিষ্ট সময়ের চেয়ে এক ওভার কম করায় ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে ধোনির। যদিও এ যাত্রায় কোনও জরিমানা হচ্ছেনা দলের বাকি সদস্যদের।

তবে আইপিএল কতৃপক্ষ যে নিয়ম বেধে দিয়েছে তাতে একই অপরাধ ২য় বার করলে দলের সবাইকেই ৬ লাখ করে এবং ধোনিকে করা হবে ২৪ লাখ জরিমানা। ৩য় বার একই ভুলে ধোনির ৩০ লাখ, বাকিদের ১২ লাখের পাশাপাশি ১ ম্যাচ নিষিদ্ধ হবেন ধোনি। ম্যাচ রেফারির দেয়া জরিমানা স্বীকার করে নিয়েছেন তিনি।

যার ফলে আলাদা করে আর শুনানির প্রয়োজন হয়নি গতকাল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নেমেছিল ধোনির চেন্নাই সুপার কিংস। ১৮৯ রানের বিশাল লক্ষ্য দিয়েও দিল্লিকে বেধে রাখতে পারেনি চেন্নাইয়ের বোলাররা। ধাওয়ান আর পৃথ্বী শ’র দুর্দান্ত ব্যাটিং হারের স্বাদ দিয়েছে ধোনিদের।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে